Raju Bista: হোয়াটসঅ্যাপ ডিপিতে সাংসদের ছবি ব্যবহার করে প্রতারণা, রাজু বিস্তা খোয়ালেন ১০ লক্ষ টাকা

Raju Bista: হোয়াটসঅ্যাপ ডিপিতে সাংসদের ছবি ব্যবহার করে প্রতারণা, রাজু বিস্তা খোয়ালেন ১০ লক্ষ টাকা
ছবি: ফাইল চিত্র

Raju Bista: সূরিয়া কোম্পানির মালিক হলেন সাংসদ রাজু বিস্তা। জানা যাচ্ছে, কিছু দিন আগে অজ্ঞাত পরিচয় একটি নম্বর থেকে কোম্পানির সিজিও-র মোবাইলে একটি মেসেজ যায়।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 12, 2022 | 7:13 PM

নয়া দিল্লি:  সাইবার প্রতারণার শিকার দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্তা। অ্যাকাউন্ট থেকে খোয়া গেল ১০ লক্ষ টাকা। ইতিমধ্যেই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন সাংসদ। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। সাংসদের ছবি হোয়াটসঅ্যাপের ডিপি-তে ব্যবহার করে অভিনব কায়দায় প্রতারণার অভিযোগ উঠেছে।

ঠিক কী ঘটেছিল?

সূরিয়া কোম্পানির মালিক হলেন সাংসদ রাজু বিস্তা। জানা যাচ্ছে, কিছু দিন আগে অজ্ঞাত পরিচয় একটি নম্বর থেকে কোম্পানির সিজিও-র মোবাইলে একটি মেসেজ যায়। হোয়াটসঅ্যাপে মেসেজ করা হয়। অপরিচিত নম্বর হলেও হোয়াটসঅ্যাপের ডিপি-তে রাজু বিস্তার ছবি ছিল। ফলে সিজিও ভেবেছিলেন মালিকও অন্য কোনও নম্বর থেকে মেসেজ করে ১০ লক্ষ টাকা চাইছেন। তখন সিজিও ১০ লক্ষ টাকা ট্রান্সফারও করে দেন।

যে ব্যাঙ্কে ওই অ্যাকাউন্টটি রয়েছে, সেই ব্যাঙ্কের রিলেশনশিপ ম্যানেজারকেও সাংসদের পিআর-এর নাম করে ফোন করা হয়। নয়া দিল্লির সেন্ট্রাল ডিসট্রিক্ট সাইবার থানায় অভিযোগ দায়ের করেন রাজু। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

এই নিয়ে এখনও পর্যন্ত রাজু জানিয়েছেন, ব্যক্তিগত কোনও অ্যাকাউন্ট নয়, সংস্থার অ্যাকাউন্ট থেকে টাকা খোয়া গিয়েছে। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA