Shiv Sena: ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে গালিগালাজ বিধায়কের, গালে মারলেন সপাটে চড়, দেখুন ‘দাদাগিরির’ ভিডিয়ো

Shiv Sena: মিড ডে মিল প্রকল্পের আওতায় হিঙ্গোলি জেলায় শ্রমিকদের খারাপ মানের খাবার পরিবেশন করার অভিযোগে ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে হেনস্থা করেছেন শিবেসনা বিধায়ক বাঙ্গার

Shiv Sena: ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে গালিগালাজ বিধায়কের, গালে মারলেন সপাটে চড়, দেখুন 'দাদাগিরির' ভিডিয়ো
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 12:22 PM

মুম্বই: কয়েকদিন আগেই শিবসেনা সভাপতি উদ্ধব ঠাকরেকে মহারাষ্ট্রের গদি থেকে সরিয়ে বিজেপির সমর্থনে মসনদে আসীন হয়েছেন একনাথ শিন্ডে। বালাসাহেব ঠাকরে প্রতিষ্ঠিত দল ইতিমধ্যেই দুভাগে বিভক্ত। দলের রাশ কার হাতে থাকবে এই নিয়ে সুপ্রিম কোর্টে মামলাও দায়ের হয়েছে। এর মাঝেই বিতর্কে জড়ালেন মুখ্যমন্ত্রী শিন্ডে শিবিরের বিধায়ক সন্তোষ বাঙ্গার। প্রকাশিত একটি ভিডিয়ো ফুটেজে দেখা গিয়েছে, সেনা বিধায়ক খারাপ মানের খাবারের জন্য ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে গালিগালাজ করছেন, এমনকী ভিডিয়োতে তাঁকে চড় মারতেও দেখা গিয়েছে। মিড ডে মিল প্রকল্পের আওতায় হিঙ্গোলি জেলায় শ্রমিকদের খারাপ মানের খাবার পরিবেশন করার অভিযোগে ক্যাটারিং সংস্থার ম্যানেজারকে হেনস্থা করেছেন শিবেসনা বিধায়ক বাঙ্গার।

শিবেসনা বিধায়ক জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তাঁর কাছে খাবারের মান নিয়ে অভিযোগ আসছিল, সেই কারণেই তিনি নিজে পরিস্থিতি খতিয়ে দেখতে এসেছিলেন। উল্লেখ্য, জুলাই মাসে মহারাষ্ট্র বিধানসভায় আস্থা ভোটের কিছুক্ষণ আগেই শিন্ডে শিবিরে যোগ দিয়েছিলেন সন্তোষ বাঙ্গার। এরপরই হিঙ্গোলি জেলা সভাপতি পদ থেকে তাঁকে সরিয়ে দেন উদ্ধব ঠাকরে। প্রাথমিকভাবে বিদ্রোহী সেনা বিধায়কদের উদ্ধব শিবিরে ফিরিয়ে আনার পক্ষেই ছিলে বাঙ্গার। পরবর্তীকালে তিনি নিজের অবস্থান থেকে সরে আসেন।

২০১৯ সালে হিঙ্গোলি জেলার কলমনুরি কেন্দ্র থেকে ভোটে নির্বাচিত হয়েছিলেন বাঙ্গার। একটি ভিডিয়োতে বাঙ্গারকে আক্ষেপ করে বলে শোনা গিয়েছিল যে মহারাষ্ট্রের রাজনৈতিক পরিস্থিতি খারাপ হয়ে গিয়েছে, এবং বিদ্রোহী বিধায়কদের উদ্ধব শিবিরে একবার ফিরে আসতেই হবে।