Delhi Murder: শ্রদ্ধা-কাণ্ডে বড় মোড়, এই অস্ত্রগুলি দিয়েই দেহ টুকরো টুকরো করেছিল আফতাব

Shraddha Walkar murder case: অবশেষে খোঁজ মিলল দিল্লি চাঞ্চল্যকর শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডে ব্যবহার হওয়া অস্ত্রের।

Delhi Murder: শ্রদ্ধা-কাণ্ডে বড় মোড়, এই অস্ত্রগুলি দিয়েই দেহ টুকরো টুকরো করেছিল আফতাব
বিভিন্ন জায়গায় তদন্ত চালাচ্ছে দিল্লি পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 8:39 PM

নয়া দিল্লি: অবশেষে খোঁজ মিলল দিল্লির চাঞ্চল্যকর শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডে ব্যবহার হওয়া অস্ত্রের। বৃহস্পতিবার (২৪ নভেম্বর), দিল্লি পুলিশ জানিয়েছে, শ্রদ্ধার দেহ টুকরো টুকরো করতে মোট পাঁচটি ছুরি ব্যবহার করেছিল আফতাব আমিন পুনাওয়ালা। গত পাঁচদিনে দিল্লি পুলিশ এই ছুরিগুলি উদ্ধার করেছে। প্রতিটি ছুরির দৈর্ঘ ৫ থেকে ৬ ইঞ্চি। ছুরিগুলিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে, এই কাজে আরও একটি করাত ব্যবহার করেছিল বলে জানিয়েছে আফতাব। সেই করাতটির সন্ধান এখনও পাওয়া যায়নি।

এদিন, মুম্বইয়ের কাছে ভায়ন্দর খাড়িতে একটি মোবাইল ফোনের সন্ধানে হানা দেয় দিল্লি পুলিশের আরও একটি দল। মিরা-ভায়ন্দর-ভাসাই-ভিরারের পুলিশ কর্মীরা এই অনুসন্ধান অভিযানে সহায়তা করে। উল্লেখ্য, গত এক সপ্তাহ ধরে ভাসাই এলাকায় ঘাঁটি গেড়েছে দিল্লি পুলিশের দলটি। দিল্লিতে পাড়ি দেওয়ার আগে, এই এলাকাতেই একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন শ্রদ্ধা ওয়াকার এবং আফতাব পুনাওয়ালা। এই দলের তদন্তকারীরা শ্রদ্ধা ও আফতাবের বন্ধুবান্ধব, পরিবার-পরিজনদের বক্তব্যও নথিভুক্ত করছে। তারা যে ফ্ল্যাটে থাকত, সেই ফ্ল্যাট মালিকের সঙ্গেও কথা বলছেন তদন্তকারীরা।

চলতি বছরের মে মাসে, দক্ষিণ দিল্লির মেহরাউলি এলাকায় তারা যে ফ্ল্যাটে থাকত, সেই ফ্ল্যাটেই শ্রদ্ধা ওয়াকারকে শ্বাসরোধ করে হত্যা করেছিল আফতাব পুনাওয়ালা। এমনটাই অভিযোগ। হত্যার পর, শ্রদ্ধার দেহ কেটে ৩৫ টুকরো করেছিল সে। তারপর একটি ৩০০ লিটারের রেফ্রিজেটর কিনে, প্রায় তিন সপ্তাহ ধরে তার মধ্য়ে দেহাংশগুলি সংরক্ষণ করেছিল। পুলিশের দাবি, জেরায় আফতাব তার অপরাধ স্বীকার করেছিল। তবে, এখনও আদালতের সামনে সে হত্যার বিষয়ে কোনও স্বীকারোক্তি দেয়নি বলে জানিয়েছেন আফতাবের আইনজীবী। তাই তাকে আদালতে দোষী সাব্যস্ত করার জন্য হত্যায় ব্যবহত অস্ত্রগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ।