সুশান্ত সিং রাজপুত মামলা: ১২ হাজার পাতার চার্জশিট এনসিবির, উল্লেখ রিয়া-সৌভিকের নাম

গত বছরের জুন মাসে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আত্মহত্যা করার পরই নাম জড়ায় প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী(Showik Chakraborty)-র।

সুশান্ত সিং রাজপুত মামলা: ১২ হাজার পাতার চার্জশিট এনসিবির, উল্লেখ রিয়া-সৌভিকের নাম
সুশান্ত সিং মামলায় এনসিবির জমা দেওয়া চার্জশিটেও রয়েছে রিয়া, সৌভিকের নাম।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 4:30 PM

নয়া দিল্লি: সুশান্ত সিং রাজপুত মামলা (Sushant Singh Rajput Suicide Case) মুম্বইয়ের বিশেষ আদালতে ১২ হাজার পাতার চার্জশিট জমা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। তালিকায় নাম রয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী(Showik Chakraborty)-র নাম। এছাড়াও আরও ৩১ জনের নাম উল্লেখ করা হয়েছে চার্জশিটে(Charge Sheet)।

গতবছরের জুন মাসে মুম্বইয়ের ফ্ল্যাটে আত্নহত্যা করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত(Sushant Singh Rajput)। প্রশ্ন ওঠে প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের ভূমিকা নিয়ে। মাদক যোগের বিষয়টি উঠে আসতেই তদন্তের দায়ভার নেয় এনসিবি(NCB)। নারকোটিক্স ড্রাগ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইনে গত সেপ্টেম্বরে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিককে। প্রায় একমাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান তাঁরা।

আরও পড়ুন:AIADMK Candidate List Tamil Nadu Assembly Election 2021: ইডাপাড্ডি থেকেই দাঁড়াচ্ছেন মুখ্যমন্ত্রী

তদন্ত চলাকালীন বিভিন্ন মাদক, ইলেকট্রনিক গ্যাজেট, ভারতীয় ও বিদেশী মুদ্রা আটক করা হয়। এদিন মুম্বইয়ের বিশেষ আদালতে জমা দেওয়া চার্জশিটে এনসিবি জানিয়েছে, আটক করা দ্রব্যগুলির মধ্যে বিভিন্ন মাদকও উপস্থিত ছিল। এরমধ্যে চরস, গাজা, একস্টেসি এবং আলপ্রাজ়োলাম ও ক্লোনাজ়েপামের মতো ওষুধ ছিল, যা মনোরোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করা হয়।

এনসিবি জানায়, মাদক ছাড়াও সুশান্ত ও তাঁর আত্মহত্যার সঙ্গে জড়িত, এমন সন্দেহের তালিকায় থাকা ব্যক্তিদের কল রেকর্ড, হোয়াটসঅ্যাপ চ্যাট, লোকেশন ট্যাগ, ভিডিয়ো ও ভয়েস রেকর্ডিং সহ প্রায় ৫০ হাজার পাতার ডিজিটাল প্রমাণও জমা দেওয়া হয়েছে। প্রায় ২০০ জন ব্যক্তির বয়ান রেকর্ড করেও জমা দিয়েছে এনসিবি।

আরও পড়ুন: ভ্যাকসিনের সার্টিফিকেটে মোদীর মুখ, স্বাস্থ্য মন্ত্রকের কাছে জবাব চাইল কমিশন