Road Accident: চারিদিকে ছড়িয়ে শুধু রক্ত আর দেহের টুকরো! ওভারটেক করতে গিয়ে গাড়িতে ধাক্কা ট্যাঙ্কারের, মৃত ৩

3 dead in Pune Road Accident: অনেকক্ষণ ধরেই ট্যাঙ্কারটি গাড়িটিকে ওভারটেক করার চেষ্টা করছিল। কিন্তু গাড়ির গতিও বেশি থাকায় তা সম্ভব হচ্ছিল না। শেষে দ্রুতগতিতে ওভারটেক করতে যায় ট্যাঙ্কারটি, সেই সময়ই গাড়ির পাশে ধাক্কা মারে ট্যাঙ্কারটি।

Road Accident: চারিদিকে ছড়িয়ে শুধু রক্ত আর দেহের টুকরো! ওভারটেক করতে গিয়ে গাড়িতে ধাক্কা ট্যাঙ্কারের, মৃত ৩
দুর্ঘটনায় মৃত্যু বাইক চালকের (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 9:43 AM

পুণে: ফাঁকা রাস্তায় রেষারেষির মূল্য দিতে হল ৩টি তরতাজা প্রাণকে। শুক্রবার সন্ধ্যায় পুণের কাতরাজ-মুম্বই রোডে ওভারটেক করার জন্য একটি যাত্রীবাহী সাত আসনের গাড়ির সঙ্গে রেষারেষি করছিল একটি ট্যাঙ্কার। শেষমেশ দ্রুতগতিতে ওভারটেক করতে গিয়েই ট্যাঙ্কারটি পাশ থেকে ধাক্কা মারে গাড়িতে। সঙ্গে সঙ্গে উল্টে যায় গাড়িটি। ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে, আহত কমপক্ষে ১১ জন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাতরাজ-মুম্বই রোডে নাভলে ব্রিজের কাছেই মুম্বইগামী ওই ট্যাঙ্কারটি ধাক্কা মারে যাত্রীবাহী গাড়িতে। সঙ্গে সঙ্গে উল্টে যায় ওই গাড়িটি। ট্যাঙ্কারটিও নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনেই দাঁড়িয়ে থাকা একটি ফাঁকা কন্টেনার ট্রাকে। সেই সময় এক ব্যক্তি ওখান দিয়েই যাচ্ছিলেন। গাড়ির ধাক্কায় ওই ব্যক্তিরও মৃত্যু হয়।

জানা গিয়েছে, রঙ তৈরিতে ব্যবহৃত থিনার নিয়েই মুম্বই যাচ্ছিল ওই ট্যাঙ্কারটি।  অন্যদিকে, সাত আসনের ওই যাত্রীবাহী গাড়িটিও একই পথ ধরে যাচ্ছিল। অনেকক্ষণ ধরেই ট্যাঙ্কারটি গাড়িটিকে ওভারটেক করার চেষ্টা করছিল। কিন্তু গাড়ির গতিও বেশি থাকায় তা সম্ভব হচ্ছিল না। শেষে দ্রুতগতিতে ওভারটেক করতে যায় ট্যাঙ্কারটি, সেই সময়ই গাড়ির পাশে ধাক্কা মারে ট্যাঙ্কারটি।

টাল সামলাতে না পেরে উল্টে যায় গাড়িটি। এদিকে ট্যাঙ্কারটিও গাড়িটিকে ধাক্কা মারার পর নিয়ন্ত্রণ হারায় এবং সামনের একটি ফাঁকা কন্টেনার ট্রাকে ধাক্কা মারে। পরপর তিনটি গাড়ির সংঘর্ষ হয়। ঘটনায় মোট তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১১ জন। এদের মধ্যে কয়েকজন গুরুতর চোট পেয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় যে তিনজনের মৃত্যু হয়েছে, তাদের মধ্যে দুইজন উল্টে যাওয়া গাড়ির যাত্রী ছিলেন। তৃতীয় ব্যক্তি পথচারী ছিলেন বলেই মনে করা হচ্ছে। দুর্ঘটনার সময় তিনি ওই পথ দিয়েই যাচ্ছিলেন, সংঘর্ষে কোনও একটি গাড়ির নীচে চাপা পড়ে তার মৃত্যু হয়।  ট্যাঙ্কারের চালকও গুরুতর আহত হয়েছে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন:  Mumbai Fire: পড়ে রইল নতুন ব্যাগ-জুতো! ১৯ তলার বাসিন্দাদের বাঁচাতে গিয়েই মায়ের সঙ্গে দেখা করার সুযোগ হারাল অরুণ