Abhishek Banerjee: এবার মিসড কলেই তৃণমূলের সদস্য, মেঘালয়ে নয়া স্ট্রাটেজি অভিষেকের

শিলং : বিজেপির পথেই হাঁটল তৃণমূল। এবার মিস কল দিলেই তৃণমূলের সদস্য। বুধবার মেঘালয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) নিজেই সেই নম্বর দিলেন। সঙ্গে বললেন, “উত্তর পূর্বে গণতন্ত্রের সূর্য উঠবে। বাংলা নয়, মেঘালয়ই মেঘালয় শাসন করবে। গুজরাত বা দিল্লির মতো বাংলা মেঘালয়ে নাক গলাবে না। শাসন করবে না। বিজেপি, কংগ্রেস ও এনপিপি আঁতাত করে চলে। মানুষের […]

Abhishek Banerjee: এবার মিসড কলেই তৃণমূলের সদস্য, মেঘালয়ে নয়া স্ট্রাটেজি অভিষেকের
মেঘালয়ে অভিষেক
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 29, 2022 | 6:33 PM

শিলং : বিজেপির পথেই হাঁটল তৃণমূল। এবার মিস কল দিলেই তৃণমূলের সদস্য। বুধবার মেঘালয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) নিজেই সেই নম্বর দিলেন। সঙ্গে বললেন, “উত্তর পূর্বে গণতন্ত্রের সূর্য উঠবে। বাংলা নয়, মেঘালয়ই মেঘালয় শাসন করবে। গুজরাত বা দিল্লির মতো বাংলা মেঘালয়ে নাক গলাবে না। শাসন করবে না। বিজেপি, কংগ্রেস ও এনপিপি আঁতাত করে চলে। মানুষের হয়ে কথা বলার কেউ নেই। এখানে দু’জন মাত্র বিধায়ক নিয়ে দিল্লি থেকে কন্ট্রোল করে। সাম্প্রদায়িকতার বীজ ছড়ায়। আমাদের টার্গেট ২০২৪। এখানে মুখ্যমন্ত্রী দিল্লি গেলে বিজেপি নেতাদের সামনে মাথা ঝুঁকে কথা বলেন। কিন্তু মুখ্যমন্ত্রীর উচিত মাথা উঁচু করে কথা বলা। বাংলা অমিত শাহকে জবাব দিয়েছে। মেঘালয় এবার মাথা উঁচু করে চলবে।”

তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড বুধবার আরও বলেন, “ছয় মাসের মধ্যে দুর্নীতির সরকারকে ছুঁড়ে ফেলুন। একটা ভোট গনতন্ত্রের পাঁচটা থাপ্পড়। কনরাড সাংমা নন, আসলে ‘কনম্যান’ সাংমা। আপনারা চাইলে ১৫ দিন অন্তর অন্তর আমি মেঘালয় আসব। বাস্তু ও বেদ মেনে উত্তর পূর্ব হচ্ছে দেশের মধ্যে পবিত্র জায়গা। ভগবানের দেশ। বিজেপি তাকে অবহেলা করেছিল। মেঘালয় স্বাধীনতার দোরগোড়ায় দাড়িয়ে, যেখানে মানুষই শেষ কথা বলবে, শাসক নয়।”

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই জাতীয় রাজনীতিতে তৃণমূল সংগঠন বিস্তারের কাজ চালিয়ে যাচ্ছে। দায়িত্ব বাড়ানো হয়েছে অভিষেকের। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক করা হয়েছে তাঁকে। এর আগে ত্রিপুরা এবং গোয়ায় নির্বাচনী লড়াইয়ে নেমেছিল তৃণমূল। কিন্তু সেভাবে প্রভাব ফেলতে পারেনি। বুধবার মেঘালয়ে অভিষেক বলেন, “মেঘালয়কে শাসন করবে এখানকার ভূমিপুত্র।” সঙ্গে তাঁর আরও সংযোজন, “কংগ্রেসের ১২ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার পর মেঘালয়ে এখন প্রধান বিরোধী দল তৃণমূল। ৬০ আসনেই লড়বে তৃণমূল।” অভিষেকের কথায়, “কংগ্রেস ও বিজেপি কেন্দ্রে ক্ষমতায় থেকেও মেঘালয়ের জন্য কোনও কিছু করেনি। বাংলায় দারুণ কাজ করেছি আমরা। সুযোগ পেলে তৃণমূল মেঘালয়ের জন্য কাজ করবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla