জোট নয়, আসন্ন নির্বাচনে একাই লড়তে চায় বিজেপির শাখা সংগঠন

দলের শীর্ষ নেতৃত্ব আইপিএফটি(IPFT)-র সঙ্গে জোট বাঁধলেও শাখা সংগঠন ভারতীয় জনজাতি মোর্চা (Bharatiya Janjati Morcha) একাই ২৮টি আসনে লড়তে চান, এমনটাই ইঙ্গিত দিলেন দলের সভাপতি রেবাতি ত্রিপুরা(Rebati Tripura)।

জোট নয়, আসন্ন নির্বাচনে একাই লড়তে চায় বিজেপির শাখা সংগঠন
রেবতী ত্রিপুরা।

আগরতলা: আস্থা নেই জোটে, তাই আসন্ন নির্বাচনে একাই লড়তে চায় বিজেপির আদিবাসী শাখা ভারতীয় জনজাতি মোর্চা (Bharatiya Janjati Morcha), এমনটাই ইঙ্গিত দিলেন বিজিএমের সভাপতি রেবতী ত্রিপুরা(Rebati Tripura)।

আগামী ৪ এপ্রিল ত্রিপুরার উপজাতি অধ্যুষিত স্বশাসিত জেলা পরিষদের নির্বাচন (TTAADC) হতে চলেছে। শাসক দল বিজেপি(BJP) ইতিমধ্যেই আইপিএফটি(IPFT)-র সঙ্গে জোট বাঁধছে বলে ঘোষণা করেছে। আগামী কয়েক দিনের মধ্যেই আসন বিভাজনের চূড়ান্ত সিদ্ধান্তও ঘোষণা করা হবে। এই পরিস্থিতিতেই কার্যত “বেসুরো” শাসক দলেরই আধিবাসী শাখা ভারতীয় জনজাতি মোর্চার নেতা রেবতী ত্রিপুরা।

আরও পড়ুন: ভ্যাকসিনের আবেদনে বিচারপতির প্রশ্ন, ‘আপনি টাইটানিক দেখেছেন?’

বুধবার তিনি জানান, আসন্ন নির্বাচনে ২৮টি আসনেই এককভাবে লড়তে চায় ভারতীয় জনজাতি মোর্চা। একইসঙ্গে নির্দিষ্ট কিছু আসনে আইপিএফটি-র সঙ্গে জোট বেঁধে বা বন্ধুত্বপূর্ণ লড়াইয়েও আগ্রহী নয় দল, এ কথা সাফ জানিয়ে দেন তিনি।

তবে দলের তরফে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেই জানান রেবতী ত্রিপুরা। তিনি বলেন, “এই বিষয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সঙ্গে কথা হয়েছে। বিজেপির শীর্ষ নেতৃত্ব আইপিএফটি-র সঙ্গে আসন রফা নিয়ে কী সিদ্ধান্ত নেবে, তার উপরই আমাদের সিদ্ধান্ত নির্ভর করছে। আগামী দু’দিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।”

আরও পড়ুন: ‘রামরাজ্যে’র আদর্শে অনুপ্রাণিত মুখ্যমন্ত্রী, রাজ্যবাসীর উন্নয়নে হাতিয়ার ১০ নীতি

Click on your DTH Provider to Add TV9 Bangla