Tripura TMC : ত্রিপুরায় ফের ‘আক্রান্ত’ তৃণমূল, প্রার্থীর গাড়ি ভাঙচুরের অভিযোগ

Trinamool Congress: প্রায় ৬০ জন দুষ্কৃতী সেখানে আসে এবং পান্না দেব এবং তাঁর অনুগামীদের ঘিরে ধরে বলে অভিযোগ। দুষ্কৃতীরা প্রত্যেকেই বিজেপি সমর্থক বলে দাবি পান্না দেবের। ঘটনায় বেশ কয়েকজনকে চিহ্নিতও করেছেন তৃণমূল প্রার্থী।

Tripura TMC : ত্রিপুরায় ফের 'আক্রান্ত' তৃণমূল, প্রার্থীর গাড়ি ভাঙচুরের অভিযোগ
ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 18, 2022 | 4:11 PM

আগরতলা : ত্রিপুরায় উপনির্বাচনের (Bye Election in Tripura) আগে ফের আক্রান্ত তৃণমূল (Trinamool Congress)। এবার আগরতলার ইন্দ্রনগরে। আগরতলার তৃণমূল প্রার্থী পান্না দেবের শনিবার সন্ধেয় ইন্দ্রনগর হাই স্কুলের কাছে একটি নির্বাচনী সভা ছিল। সভার জন্য যাবতীয় অনুমতিও নেওয়া ছিল। সেই মতো দুপুর দেড়টা নাগাদ সভার প্রস্তুতি দেখতে গিয়েছিলেন পান্না দেব। ঠিক তখনই প্রায় ৬০ জন দুষ্কৃতী সেখানে আসে এবং পান্না দেব এবং তাঁর অনুগামীদের ঘিরে ধরে বলে অভিযোগ। দুষ্কৃতীরা প্রত্যেকেই বিজেপি সমর্থক বলে দাবি পান্না দেবের। ঘটনায় বেশ কয়েকজনকে চিহ্নিতও করেছেন তৃণমূল প্রার্থী। তৃণমূলের অভিযোগ, দুষ্কৃতীরা তাঁদের হুমকি দিয়ে গিয়েছে যাতে শনিবার সন্ধেয় ওই সভাটি না করা হয়।

শুধু আগরতলাতেই নয়। এর পাশাপাশি বরদোয়ালিতেও তৃণমূল প্রার্থীর উপর হামলার অভিযোগ উঠেছে। টাউন বরদোয়ালির তৃণমূল প্রার্থী সংহিতা ভট্টাচার্য বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, তিনি দলীয় নেতা ও কর্মীদের সঙ্গেব বন্যা কবলিত এলাকাগুলিতে পরিদর্শনে গিয়েছিলেন। সেখানেই একদল দুষ্কৃতী, যারা এলাকায় বিজেপি সমর্থক বলে পরিচিত, তাঁদের উপর হামলা চালায় বলে অভিযোগ। শুধু তাই নয়, তাঁদের দিকে গরম চা ছোড়া হয়, অকথ্য ভাষা প্রয়োগ করা হয় বলেও অভিযোগ তৃণমূল শিবিরের। এমনকী মহিলাদেরও হেনস্থা করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন তৃণমূল প্রার্থী।

এই খবরটিও পড়ুন

ভোটের মুখে প্রার্থীদের উপর এভাবে চড়াও হওয়া এবং হুমকি দেওয়ার ঘটনায় টুইটারে ক্ষোভ উগরে দিয়েছে ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব। লেখা হয়েছে, তৃণমূল প্রার্থীদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। মানিক সাহার নাকের ডগায় সব হচ্ছে। এর কি কোনও বিচার হবে? টুইটটি ত্রিপুরার মুখ্য নির্বাচনী আধিকারিককেও ট্যাগ করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla