Crime News: বউয়ের উপর রাগ, তিন বছরের ছেলের মাথায় বাড়ি মেরে খুন করে মাটিতে পুঁতল বাবা

Murder Case: প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শিশুটির খুলিতে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। মনে করা হচ্ছে, ওই ব্যক্তি ভারী কোনও বস্তু দিয়ে শিশুটির মাথায় আঘাত করেছিলেন।

Crime News: বউয়ের উপর রাগ, তিন বছরের ছেলের মাথায় বাড়ি মেরে খুন করে মাটিতে পুঁতল বাবা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 11:25 AM

আগরতলা: সামান্য কথাতেই রেগে যান। স্বামী-স্ত্রীর মধ্যে এই কারণে বচসাও লেগে থাকে নিত্য়দিন। কিন্তু রাগের বশে যে এমন চরম সিদ্ধান্ত নেবেন, তা কল্পনাও করতে পারেননি কেউ। স্ত্রীর সঙ্গে বচসার জেরেই রাগের মাথায় সাড়ে তিন বছরের পুত্র সন্তানকে খুন করলেন এক ব্যক্তি। তবে খুন করেও তিনি ক্ষান্ত হননি। বাড়ি থেকে কিছুটা দূরে ফাঁকা জমিতে মাটি খুঁড়ে পুঁতে দিলেন ছেলের মৃতদেহ। স্ত্রী বাধা দিতে তাঁকেও ধারাল কাটারি দিয়ে আঘাত করলেন। ভয়াবহ ঘটনাটি ঘটেছে প্রতিবেশী রাজ্য ত্রিপুরায় (Tripura)। ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ (Police)। আজ, বৃহস্পতিবার তাঁকে আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি ত্রিপুরার আগরতলার বলদাখাল এলাকার বাসিন্দা। অভিযুক্তের নাম শ্যামল দাস। জেরায় অভিযুক্ত খুনের কথা স্বীকার করে নিয়েছে। জানা গিয়েছে, অভিযুক্তের বয়ান শুনে বাড়ি থেকে কিছুটা দূরে মাটি খোঁড়া হয়। সেখান থেকে ওই শিশুর দেহ উদ্ধার করা হয়। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। অভিযুক্তের স্ত্রীও  আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

স্টেশন ইনচার্জ জানিয়েছেন, ইতিমধ্যেই অভিযুক্তের বয়ান রেকর্ড করা হয়েছে। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই শিশুটির মৃত্যুর কারণ জানা যাবে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শিশুটির খুলিতে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। মনে করা হচ্ছে, ওই ব্যক্তি ভারী কোনও বস্তু দিয়ে শিশুটির মাথায় আঘাত করেছিলেন। খুনের পর ওই ব্যক্তি শিশুটির দেহ নিয়ে গিয়ে বাড়ির পাশের ফাঁকা জমিতে পুঁতে দেন।

প্রতিবেশীরা জানিয়েছেন, প্রায়সময়ই ওই দম্পতির মধ্যে বচসা লেগে থাকত। ঘটনার দিনও বাড়ি থেকে প্রচণ্ড চিৎকার-চেঁচামেচির শব্দ শোনা গিয়েছিল। অন্যদিকে, অভিযুক্তের বাবা বলেন, “আমার ছেলে সকলের সঙ্গেই খারাপ ব্যবহার করত। ওর এই রাগ শুধুমাত্র আমার নাতিকেই কেড়ে নিল, তা নয়, গোটা পরিবারকেই তছনছ করে দিল। প্রায় সময়ই ও আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করত। বৃহস্পতিবার সকালে আমার পুত্রবধূ জানায় যে ছেলে নাতিকে খুন করে দিয়েছে। এরপরই আমরা পুলিশে খবর দিই।”