মাঝ রাস্তায় ক্যাব চালককে মহিলার চড়, তারপর…

এরপরেই সামাজিক মাধ্যমে তাকে গ্রেফতার করার আওয়াজ ওঠে। এক টুইটার (Twitter) গ্রাহক তার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। এরপর ভাইরাল হয় ভিডিয়োটি।

মাঝ রাস্তায় ক্যাব চালককে মহিলার চড়, তারপর...
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 7:58 PM

লখনউ: উত্তরপ্রদেশের লখনউয়ের (Lucknow) রাস্তার মাঝখানে ক্যাব চালককে চড় মারার একটি ভিডিয়ো (Video) দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। ঘটনার প্রতিবাদ করেছেন বহু মানুষ। জানা গিয়েছে, এক মহিলা ক্যাব চালককে চড় মেরেছে। সেই সময় পথচলতি মানুষ ঘটনার ভিডিয়ো করে রাখেন।

এরপরেই সামাজিক মাধ্যমে তাকে গ্রেফতার করার আওয়াজ ওঠে। এক টুইটার গ্রাহক তার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। এরপর ভাইরাল হয় ভিডিয়োটি। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক মহিলা ট্রাফিক পুলিশের কর্মীদের সামনে একাধিকবার ক্যাব চালককে চড় মারছেন।

ট্রাফিক কর্মীরা হস্তক্ষেপ করার চেষ্টা করলেও তিনি ক্যাব চালককে মারধর করতে থাকেন। একজন টুইটার ব্যবহারকারী মন্তব্য করেছেন: “এই ধরনের ঘটনার যথাযথ তদন্ত হওয়া উচিত এবং মহিলা যদি দোষী সাব্যস্ত হয় তাহলে তার কঠোর শাস্তি হওয়া উচিত। কারণ এই ধরনের ঘটনা সকল মহিলা সম্পর্কে ভুল বার্তা দেয়।”

আরেকজন ব্যবহারকারী লিখেছেন: “একজন পুলিশ কনস্টেবলের সামনে এই ঘটনা ঘটল। তার উচিত ছিল হস্তক্ষেপ করে সমাধান করা। কনস্টেবল এবং মেয়েটি কঠোর শাস্তির প্রয়োজন। আরও পড়ুন: আজ প্রকাশ পাচ্ছে না CBSE দশম শ্রেণীর রেজাল্ট