‘শ্রেণি-ধর্ম নয়, গরিবদের জন্য কাজ করে বিজেপি সরকার’, ‘শাহি প্রশংসা’ কুড়োলেন মুখ্যমন্ত্রী যোগীও

রবিবার উত্তর প্রদেশে একটি অনুষ্ঠানে যোগ দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানেই তিনি বলেন, "বিজেপি সরকার শ্রেণি, পরিবার বা নিজের ঘনিষ্টদের জন্য কাজ করে না। আমাদের সরকার বরাবরই গরিব মানুষদের উন্নয়ন ও আইন ব্যবস্থা আরও শক্তিশালী করে তোলার চেষ্টা করছে।"

'শ্রেণি-ধর্ম নয়, গরিবদের জন্য কাজ করে বিজেপি সরকার', 'শাহি প্রশংসা' কুড়োলেন মুখ্যমন্ত্রী যোগীও
বিমানবন্দরে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানাচ্ছেন মুখ্য়মন্ত্রী যোগী আদিত্য়নাথ। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 2:22 PM

নয়া দিল্লি: শ্রেণিভিত্তিক নয়, দেশের গরিব মানুষের জন্যই কাজ করে বিজেপি, রবিবার এমনটাই জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। একইসঙ্গে উত্তর প্রদেশের ব্য়াপক উন্নয়নের জন্য তিনি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ(Yogi Adityanath)-রও প্রশংসা করেন।

রবিবার উত্তর প্রদেশের ইন্সটিটিউট অব ফরেন্সিক সায়েন্স(UP State Institute of Forensic Sciences)-র ভিত্তি প্রস্থর স্থাপন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য্য ও দিনেশ শর্মাও উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানেই তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করেন। তিনি যেভাবে রাজ্যের আইন-শাসন ব্যবস্থাকে প্রাধান্য দিয়ে কাজ করেছেন, তার প্রশংসা করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে তিনি বলেন, “বিজেপি সরকার শ্রেণি, পরিবার বা নিজের ঘনিষ্টদের জন্য কাজ করে না। আমাদের সরকার বরাবরই গরিব মানুষদের উন্নয়ন ও আইন ব্যবস্থা আরও শক্তিশালী করে তোলার চেষ্টা করছে। ২০১৯ সাল অবধি টানা ছয় বছর আমি উত্তর প্রদেশে যাতায়াত করেছি, তাই আমি আগের উত্তর প্রদেশকেও জানি। আজ ২০২১ সালে দাঁড়িয়ে আমি গর্বের সঙ্গে বলতে পারি যে যোগী আদিত্যনাথ ও তাঁর মন্ত্রীরা শাসন ব্যবস্থার দিক থেকে উত্তর প্রদেশকে শীর্ষে নিয়ে গিয়েছেন।”

রাজ্য়ের একাধিক উন্নয়ন প্রকল্পের প্রসঙ্গেও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ভূয়সী প্রশংসা করেন অমিত শাহ। তিনি বলেন, “বর্তমানে ৪৪টি প্রকল্পের শীর্ষে রয়েছে উত্তর প্রদেশ। কোনও প্রকল্প পরিকল্পনা বা সূচনা করা অনেকত সহজ, কিন্তু তা বাস্তবে রূপায়ন করা এবং সমস্ত বাধা সরিয়ে সাধারণ মানুষের কাছে সেই প্রকল্পের সুবিধা পৌঁছে দেওয়া যথেষ্ট কঠিন কাজ।”  আরও পড়ুন: আরও এক ধাপ এগোচ্ছে দেশের আত্মনির্ভরতা, প্রধানমন্ত্রীর নতুন উপহার ‘ই-রুপি’ পরিষেবা

Zika Band