Extra Marital Affair: বিছানায় স্ত্রীর সঙ্গে ফূর্তি করছে বন্ধু, দেখে ফেললেন স্বামী! তার পর…

Uttar Pradesh: বাড়িতে আশ্রয়ের সুযোগে ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গেই পরকীয়ার জড়িয়ে পড়েন বন্ধু। কিন্তু ওই ব্যক্তি তা ভ্রুণাক্ষরেও টের পাননি। তাঁরই বিছানায় তাঁর স্ত্রীর সঙ্গেই যৌনতা করতেন বন্ধু।

Extra Marital Affair: বিছানায় স্ত্রীর সঙ্গে ফূর্তি করছে বন্ধু, দেখে ফেললেন স্বামী! তার পর...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 4:56 PM

প্রয়াগরাজ: বন্ধুকে বাড়িতে থাকতে দিয়েছিলেন। কিন্তু সেই কাজ যে দুধ দিয়ে কাল সাপ পোষার সামিল হয়ে উঠবে তা ভাবতে পারেননি ওই ব্যক্তি। বাড়িতে আশ্রয়ের সুযোগে ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গেই পরকীয়ার জড়িয়ে পড়েন বন্ধু। কিন্তু ওই ব্যক্তি তা ভ্রুণাক্ষরেও টের পাননি। তাঁরই বিছানায় তাঁর স্ত্রীর সঙ্গেই যৌনতা করতেন বন্ধু। গত রবিবার রাতে তা দেখে ফেলেন ওই ব্যক্তি। দেখার পরই বিষয়টি নিয়ে স্ত্রী ও বন্ধুর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। এর পরই গলায় কাপড় পেঁচিয়ে ব্যক্তিকে খুন করেন তাঁর বন্ধু। এই কাজ করে পালানোর সময় ধরাও পড়ে যান অভিযুক্ত। মৃতের ভাই এবং প্রতিবেশীরা অভিযুক্তকে ধরে বেধড়ক মারধর করে। পুলিশ এসে তাঁকে হাসপাতালে নিয়ে গেসলে সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এর পর মৃতের স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের প্রয়াগরাজের ধারি গ্রামে।

প্রয়াগরাজের কারখানা থানার অন্তর্গত ধারি গ্রামে। সেখানেই বাড়ি সন্তোষ কুমারের। তাঁর সঙ্গে মজুরের কাজ করতেন রামবাবু ভারতী নামের এক ব্যক্তি। সন্তোষের বন্ধু ছিলেন তিনি। সেই সূত্রে সন্তোষের বাড়িতে প্রায়শই থাকতেন তিনি। বাড়ি থাকার সুবাদেই রামবাবুর সঙ্গে সন্তোষের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। যদিও এ ব্যাপারে কিছুই জানতেন না সন্তোষ। রবিবার রাতে সন্তোষ ২ জনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। তা দেখেই আর মাথার ঠিক ছিল না।  উত্তপ্ত বাক্য বিনিময়ের মধ্যেই সন্তোষের গলায় গামছা পেঁচিয়ে তাঁকে মেরে ফেলেন রামবাবু।

এর পর সেখান থেকে পালানোর চেষ্টা করেছিলেন রামবাবু। কিন্তু তাঁকে ধরে ফেলেন সন্তোষের ভাই ও প্রতিবেশীরা। এর  পর বেধড়ক মারধর করা হয় রামবাবুকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ এসে রামবাবুকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ২ জনের দেহই ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনা নিয়ে প্রয়াগরাজের পুলিশ সুপার অজয় কুমার জানিয়েছেন, সন্তোষকে খুনে প্রধান অভিযুক্তের মৃত্যু হয়েছে গণপিটুনিতে। সন্তোষের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে এ ব্যাপারের বিস্তারিত জানতে চাইছেন তদন্তকারী অফিসাররা।