স্মৃতিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশালীন পোস্ট, শ্রীঘরে ঠাঁই অধ্যাপকের

একের পর এক আদালত আগাম জামিনের আর্জি খারিজ করায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে আপাতত জেলে ওই অধ্যাপক।

স্মৃতিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশালীন পোস্ট, শ্রীঘরে ঠাঁই অধ্যাপকের
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 6:41 PM

ফিরোজ়াবাদ: মন্ত্রীর নামে অশালীন মন্তব্য করে শ্রীঘরে ঠাঁই এক অধ্যাপকের। উত্তর প্রদেশের (Uttar Pradesh) ফিরোজ়াবাদের বাসিন্দা অধ্যাপক সাহারিয়া আলি ফেসবুকে কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানিকে নিয়ে অশালীন পোস্ট করেছিলেন। তারপর একের পর এক আদালত আগাম জামিনের আর্জি খারিজ করায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে আপাতত জেলে ওই অধ্যাপক।

ইতিহাসের অধ্যাপক সাহারিয়া আলি উত্তর প্রদেশের এসআরকে কলেজের বিভাগীয় প্রধান। স্মৃতি ইরানি সম্পর্কে অশ্লীল মন্তব্য ফেসবুকে পোস্ট করায় তাঁকে আগেই বরখাস্ত করেছে কলেজ কর্তৃপক্ষ। এরপর থেকেই হন্যে হয়ে একের পর এক আদালতে আগাম জামিনের আবেদন করেন তিনি। কিন্তু  সুপ্রিম কোর্ট তাঁর আগাম জামিনের আর্জি বাতিল করে দেয়। এরপর আগাম জামিনের আর্জি নিয়ে নিম্ন আদালতের বিচারক অনুরাগ কুমারের কাছে আত্মসমর্পণ করেন সাহারিয়া।

নিম্ন আদালত তাঁর জামিন বাতিল করায়, পুলিশ গ্রেফতার করে সাহারিয়া আলিকে। মে মাসে তাঁর আগাম জামিনের আর্জি বাতিল করেছিল এলহাবাদ হাই কোর্টও। গ্রেফতারিতে রক্ষাকবচ না দিয়ে বিচারপতি জেজে মুনির জানিয়েছিলেন, এমন কোনও প্রমাণ নেই, যেখান থেকে বলা যায় অধ্যাপকের অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। তাই গ্রেফতারি থেকে রক্ষাকবচ দেওয়া সম্ভব নয়।  আরও পড়ুন: CBSE Class 12 Result: তারিখ পরিবর্তন, দ্বাদশ শ্রেণির রেজাল্ট ২৫ জুলাই