Bizarre: বরের গায়ের রং ‘খুব কালো’, দু’পাক ঘুরেও বিয়ে ভাঙলেন কনে!

Uttar Pradesh: উত্তরপ্রদেশের কনের অভিযোগ, বিয়ের আগে পাত্র হিসেবে অন্য একজনকে দেখানো হয়েছিল। কিন্তু বিয়ের আসরে সেই পাত্রকে আনা হয়নি।

Bizarre: বরের গায়ের রং ‘খুব কালো’, দু’পাক ঘুরেও বিয়ে ভাঙলেন কনে!
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Jul 10, 2022 | 10:54 PM

এটাওয়া: লোকজন, আত্মীয়স্বজন নিয়ে জমজমাট বিয়ে বাড়ি। বিয়ে করতে এসে গিয়েছেন বর। বিয়ের পিঁড়িতে বসে বর-কনে। মন্ত্রোচ্চারণের মধ্য দিয়ে চলছে বিয়ের অনুষ্ঠান। মালাবদলও হয়ে গিয়েছে। সাত পাক শুরু হতেই ঘোর বিপত্তি। দু’পাক ঘুরেই কনের মনে হল যে ছেলেকে তিনি বিয়ে করছেন তাঁর গায়ের রং ‘বড্ড কালো’। সে জন্যই সঙ্গে সঙ্গে বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে যান তিনি। ভেঙে দেন বিয়ে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের এটাওয়াতে।

গত বৃহস্পতিবার বিয়ের আসর বসেছিল উত্তরপ্রদেশের এটাওয়ার ভারথানায়। রবি যাদবের সঙ্গে নীতা যাদবের সাত পাকে বাঁধা পড়ার কথা। সব ঠিকঠাকই চলছিল। মালাবদলও হয়ে গিয়েছিল। সাত পাক শুরু হতেই বিপত্তি। দু’পাক ঘোরার পরই থমকে যান কনে। কোনও কথা না বলে সোজা বিয়ের মণ্ডপ ছেড়ে বেরিয়ে আসেন তিনি। কনের বাড়ির সদস্যরা ছ’ঘণ্টা ধরে বুঝিয়েও কোনও লাভ হয়নি। কনের জেদ ভাঙতে পারেননি তাঁর পরিবারের সদস্যরা। শেষ পর্যন্ত বাড়ি ফিরে যেতে বাধ্য় হন বরের বাড়ির সদস্যরা। কিন্তু কেন মাঝপথে বিয়ে ভাঙলেন কনে?

উত্তরপ্রদেশের কনের অভিযোগ, বিয়ের আগে পাত্র হিসেবে অন্য একজনকে দেখানো হয়েছিল। কিন্তু বিয়ের আসরে সেই পাত্রকে আনা হয়নি। বিয়ের পোশাকে যাকে হাজির করা হয়েছিল, তাঁর গায়ের রং বড্ড কালো বলে অভিযোগ ওই তরুণীর। সেই ছেলেকে মোটেও পছন্দ হয়নি কনের। তাই বিয়ে ভেঙে দিয়েছেন তিনি।

এ দিকে কনে ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছে হবু বর। তাঁদের দাবি, বিয়ের আগে মেয়েকে প্রচুর টাকার গয়না দেওয়া হয়েছিল। কিন্তু বিয়ে ভেঙে দিলেও তা ফেরত দেয়নি। সেই অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে হবু বর ও তাঁর পরিবার। তাঁদের দাবি, বিয়ে ভাঙায় সমাজে মুখ দেখাতে পারছেন না তাঁরা। এই প্রতারণার প্রতিকার চেয়ে সরব উত্তরপ্রদেশের ওই ছেলের পরিবার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla