Uttar Pradesh: সৎ মেয়ের সঙ্গে এ কী করলেন গর্ভবতী মহিলা, বাক্সের তালা খুলতেই হতবাক পুলিশ

Pregnant UP Woman Locks Stepdaughter In Box: মঙ্গলবার (২৯ নভেম্বর), মুম্বই মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড বা এমএমআরসিএল-কে, আরে কলোনির ৮৪টি গাছ কাটার জন্য, ট্রি অথোরিটির কাছে আবেদন করার অনুমতি দিল সুপ্রিম কোর্ট।

Uttar Pradesh: সৎ মেয়ের সঙ্গে এ কী করলেন গর্ভবতী মহিলা, বাক্সের তালা খুলতেই হতবাক পুলিশ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 8:28 PM

লখনউ: তাঁর গর্ভে বেড়ে উঠছে এক সন্তান। সেই মহিলার বিরুদ্ধেই তাঁর সত মেয়েকে একটি বাক্সে বন্দি করে রাখার অভিযোগ উঠল। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলার নাম শিল্পী। তিনি উত্তর প্রদেশের মুজফ্ফরনগরের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে তাঁর ৯ বছরের সত মেয়েকে একটি বাক্সে আটকে রাখার অভিযোগ উঠেছে। এই ঘটনার প্রেক্ষিতে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারার অধীনে হত্যার চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার সন্ধ্যা থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না শিল্পীর সত মেয়ে রাধিকাকে। রাধিকার বাবা সোনু শর্মার সঙ্গে তার মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তারপর তিনি ফের বিয়ে করেছিলেন শিল্পীকে। বাবা-মায়ের বিচ্ছেদের পর, বাবার সঙ্গেই থাকত রাধিকা। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছিল পুলিশ। বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে হঠাৎ একটি তালাবন্ধ বাক্সের ভিতর থেকে গোঙানির আওয়াজ পেয়েছিল তারা। এরপরই ওই বাক্সটি খোলা হয়। দেখা যায় ভিতরে অচেতন অবস্থায় পড়ে রয়েছে রাধিকা।

তাকে সেখান থেকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিল পুলিশ। প্রাথমিক চিকিৎসার পর রাধিকাকে ছেড়ে দেওয়া হয়। পরে সে পুলিশকে জানায়, সত মা তাকে ওই বাক্সটির মধ্যে আটকে রেখেছিল। তার অভিযোগের ভিত্তিতে শিল্পীর বিরুদ্ধে হত্যার চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। পুলিশের ডেপুটি সুপার আয়ুশ বিক্রম সিং জানিয়েছেন, শিল্পী বর্তমানে গর্ভবতী। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও, এখনও তাঁকে গ্রেফতার করা হয়নি। এই ঘটনার সঙ্গে জড়িত সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। সত মায়ের সঙ্গে রাধিকার সম্পর্ক কেমন ছিল, সেই বিষয়েও খোঁজ খবর নেওয়া হচ্ছে।