Dhankhar admitted to AIIMS: ম্যালেরিয়া নিয়ে দিল্লি এইমসে ভরতি ধনখড়

Jagdeep Dhankhar: গতকাল থেকে বঙ্গভবনেই তাঁর চিকিৎসা চলছিল রাজ্যপালের। আজ জ্বর বাড়ায় ভরতি করা হয়েছে দিল্লি এইমসে।

Dhankhar admitted to AIIMS: ম্যালেরিয়া নিয়ে দিল্লি এইমসে ভরতি ধনখড়
টুইট করলেন রাজ্যপাল

নয়া দিল্লি ও কলকাতা: দিল্লি এইমসে (AIIMS, Delhi) ভরতি করা হয়েছে রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar)। গতকালই ম্যালেরিয়ায় (Malaria) আক্রান্ত হয়েছিলেন রাজ্যপাল। আজ জ্বর বাড়তে থাকায় তাঁকে দিল্লি এইমসে ভরতি করা হয়েছে।

রাজধানীতে পশ্চিমবঙ্গের সরকারি অতিথি নিবাস বঙ্গভবনে ছিলেন তিনি। সেখানেই জ্বর জ্বর অনুভব করতে শুরু করেছিলেন তিনি এবং পরে পরীক্ষা করা হলে তাঁর ম্যালেরিয়া ধরা পড়ে। গতকাল থেকে বঙ্গভবনেই তাঁর চিকিৎসা চলছিল রাজ্যপালের। আজ জ্বর বাড়ায় ভরতি করা হয়েছে দিল্লি এইমসে।

সম্প্রতি দার্জিলিং সফরে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। অনুমান করা হচ্ছে, দার্জিলিং সফরে গিয়েই ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। জানা গিয়েছে, শুক্রবার থেকেই জ্বর জ্বর অনুভব করছিলেন রাজ্যপাল। তারপর দেরি না করে শনিবারই রক্ত পরীক্ষা করান জগদীপ ধনখড়। রক্ত পরীক্ষার রিপোর্টে তাঁর শরীরে ম্যালেরিয়ার সংক্রমণ ধরা পড়ে।

উল্লেখ্য, পুজোর মরশুমে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। উত্তরবঙ্গ সফর শেষে বাগডোগরা বিমানবন্দর থেকেই রাজ্যপাল সোজা রাজধানীর উদ্দেশে রওনা দেন। জানা গিয়েছে, সেই সময় তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিকই ছিল।

কিন্তু দিল্লিতে পৌঁছানোর পর শুক্রবার থেকেই জ্বর জ্বর অনুভব করতে শুরু করেন রাজ্যপাল। দেরি না করে চিকিৎসকদের পরামর্শ মতো শনিবারই রক্ত পরীক্ষা করান এবং সেই পরীক্ষার রিপোর্টে তাঁর শরীরে ম্যালেরিয়ার সংক্রমণ ধরা পড়ে।

এরপর থেকে দিল্লির বঙ্গভবনেই চিকিৎসা চলছিল রাজ্যপালের। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছিলেন জগদীপ ধনখড়। কিন্তু আজ জ্বর বাড়তে থাকায়, তাঁকে আর বঙ্গভবনে রেখে চিকিৎসা চালিয়ে যাওয়ার ঝুঁকি নিতে চাননি চিকিৎসকরা। আজ বিকেলে, দিল্লির এইমস হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসদের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়ের।

আরও পড়ুন : School and College Reopening in West Bengal: ১৬ নভেম্বর থেকে রাজ্যে খুলছে স্কুলের তালা, বড় ঘোষণা মমতার

আরও পড়ুন : Amit Shah in Kashmir: কাশ্মীরিদের সঙ্গে কথা বলবেন সরাসরি, শাহের ভাষণের আগেই সরানো হল বুলেট প্রুফ শিল্ড

Click on your DTH Provider to Add TV9 Bangla