জন্মদিনে তলোয়ার দিয়ে কেক কাটার ভিডিয়ো ভাইরাল, গ্রেফতারির ভয়ে আগাম জামিন যুবকের

Maharashtra: কিন্তু ফাহাদের দাবি, ভিডিয়োটি ফেক, এডিট করা হয়েছে। একই সঙ্গে তাঁর বক্তব্য, ভিডিয়োতে যে অস্ত্রের কথা বলা হচ্ছে তা আসলে কেক কাটারই জিনিস।

জন্মদিনে তলোয়ার দিয়ে কেক কাটার ভিডিয়ো ভাইরাল, গ্রেফতারির ভয়ে আগাম জামিন যুবকের
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 1:06 AM

মহারাষ্ট্র: তরোয়াল দিয়ে জন্মদিনের কেক কাটার ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এর পরই শুরু হয় আইনি জটিলতা। অস্ত্র আইনে অভিযোগও দায়ের করে পুলিশ। গ্রেফতারির ভয়ে আগাম জামিন নিল মুম্বইয়ের সেই যুবক। একই সঙ্গে তাঁর দাবি, এই ভিডিয়ো ফেক। ওটা আসল তলোয়ার ছিলই না।

ফাহাদ শেখ নামে বছর ২২-এর এক যুবকের ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায়, তলোয়ার দিয়ে কেক কাটা হচ্ছে। যদিও সে ভিডিয়োর সত্যতা টিভি নাইন বাংলা যাচাই করেনি। তবে ভিডিয়োটি দেখার পর বান্দ্রা পুলিশ ওই যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে অভিযোগ দায়ের করে। একই সঙ্গে মাস্ক না পরে বন্ধুদের সঙ্গে জমায়েত করার অভিযোগও দায়ের হয় ফাহাদের বিরুদ্ধে।

কিন্তু ফাহাদের দাবি, ভিডিয়োটি ফেক, এডিট করা হয়েছে। একই সঙ্গে তাঁর বক্তব্য, ভিডিয়োতে যে অস্ত্রের কথা বলা হচ্ছে তা আসলে কেক কাটারই জিনিস। কিন্তু পুলিশ তা মানতে চায়নি। বরং তারা বলেছে, মাস্ক না পরে এত লোকজন নিয়ে কী করে কোভিড বিধি ভেঙে ওই যুবক এমন ঘটনা ঘটাল?

আদালতের পর্যবেক্ষণ, এ ভাবে কোভিড বিধি অমান্য করা ঠিক হয়নি। তবে ছেলেটির বয়স একেবারেই কম। তাঁকে আপাতত রক্ষা কবচ দেওয়া যেতে পারে। এই মুহূর্তে পুলিশি হেফাজতে নিয়ে জেরারও প্রয়োজন নেই বলেই মনে করছে আদালত। আরও পড়ুন: ইঁদুর দৌড়ে ছুটতে গিয়েই ক্লান্ত ওরা! শিশু-আত্মহত্যায় দেশে দ্বিতীয় বাংলা, এনসিআরবির রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য