Gurugram: অনলাইনে বিজ্ঞাপন দেখে চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে ধর্ষিতা তরুণী

গুরুগ্রাম: অনলাইনে বিজ্ঞাপন দেখে চাকরির ইন্টারভিউ দিতে যাওয়াই কাল হল! চাকরির ইন্টারভিউ দিকে গিয়ে ধর্ষণের শিকার হলেন তরুণী। ভরদুপুরেই মাদক মেশানো পানীয় জল খাইয়ে তরুণীকে শপিংমলের পার্কিং লটে থাকা গাড়ির ভিতর ঢুকিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে চাকরিদাতার বিরুদ্ধে। ধর্ষণের পর তরুণীকে ওই পার্কিংলটেই ফেলে যায় অভিযুক্ত। এখানেই শেষ নয়, পরে ওই তরুণীকে ফোন করে প্রাণনাশের […]

Gurugram: অনলাইনে বিজ্ঞাপন দেখে চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে ধর্ষিতা তরুণী
প্রতীকি ছবি।Image Credit source: Symbolic, Own Graphics
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2023 | 12:13 AM

গুরুগ্রাম: অনলাইনে বিজ্ঞাপন দেখে চাকরির ইন্টারভিউ দিতে যাওয়াই কাল হল! চাকরির ইন্টারভিউ দিকে গিয়ে ধর্ষণের শিকার হলেন তরুণী। ভরদুপুরেই মাদক মেশানো পানীয় জল খাইয়ে তরুণীকে শপিংমলের পার্কিং লটে থাকা গাড়ির ভিতর ঢুকিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে চাকরিদাতার বিরুদ্ধে। ধর্ষণের পর তরুণীকে ওই পার্কিংলটেই ফেলে যায় অভিযুক্ত। এখানেই শেষ নয়, পরে ওই তরুণীকে ফোন করে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। ন্যক্করজনক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গুরুগ্রামে। যদিও হুমকি উপেক্ষা করেই ওই ব্যক্তির বিরুদ্ধে মহিলা অভিযোগ দায়ের করেছেন তরুণী।

পুলিশ জানায়, গুরুগ্রামের বাসিন্দা ২৭ বছরের ওই মহিলা সাহারা মলে চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছিলেন। ওই মহিলাকে মলেরই পার্কিং লটে গাড়ির ভিতর তাঁকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। যে ইন্টারভিউ নিয়েছে, সেই ব্যক্তি ওই মহিলাকে মাদক মেশানো জল খাইয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ। অভিযুক্ত নিজেকে তুষার শর্মা নামে পরিচয় দিয়েছিল। তার খোঁজে তদন্ত শুরু করেছে সেক্টর ৫১-র মহিলা থানার পুলিশ। ওই মহিলার শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলাকে ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত শনিবার। পুলিশের কাছে নির্যাতিতা জানিয়েছেন, অনলাইনে তিনি সাহারা মলে চাকরির বিজ্ঞাপন দেখেছিলেন। সেই বিজ্ঞাপন দেখেই গত শনিবার সেখানে ইন্টারভিউ দিতে যান। তুষার শর্মা নামে ওই ব্যক্তিই তাঁকে যেতে বলেছিলেন বলে অভিযোগ নির্যাতিতার। তাঁর কথায়, “টেলিফোনে কথার ভিত্তিতে শনিবার আমি সমস্ত নথি নিয়ে দুপুর ১টা নাগাদ সাহারা মলে পৌঁছই। শপিংমলের গেটে আমার সঙ্গে দেখা করে তুষার এবং সাহারা মলের বেসমেন্টে পার্কিং লটে নিয়ে যায়। সেখানে আমাকে পানীয় জল দেওয়া হয় এবং সেটিতে মাদক মেশানো ছিল।” সেই জল পান করেই তিনি অচৈতন্য হয়ে পড়েন। এরপর তাঁকে গাড়িতে ঠেলে ঢোকানো হয় এবং গাড়ির ভিতরেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ নির্যাতিতার। ধর্ষণের পর অভিযুক্ত তাঁকে পার্কিং লটে ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায় বলে পুলিশকে জানিয়েছেন মহিলা। পরে তাঁকে ফোন করে প্রাণনাশেরও হুমকি দেয় অভিযুক্ত। ওই মহিলা বলেন, “ঘটনাটি কাউকে জানালে প্রাণে মেরে ফেলা হবে হুমকি দেয় তুষার শর্মা।”

যদিও হুমকি উপেক্ষা করে শনিবার রাতেই সেক্টর-৫১-র মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন গুরুগ্রামের নির্যাতিতা। অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতার করার আশ্বাস দিয়েছেন সেক্টর-৫১-র মহিলা থানার SHO সুমন সুরা। তিনি বলেন, “মলের CCTV ফুটেজ দেখে এবং কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে অভিযুক্তকে ধরার চেষ্টা করছি। তার বিরুদ্ধে ধর্ষণ, বিষ খাওয়ানোর চেষ্টা এবং অপরাধমূলক কাজকর্মের মামলা দায়ের করা হয়েছে।”