জিজ্ঞাসা: ফল প্রকাশ হয়েছে ব্যাঙ্কিং পরীক্ষার! কীভাবে দেখবেন, জেনে নিন

যাঁরা প্রিলিমিনারি পরীক্ষায় পাস করবেন তাঁরা ৩০ জানুয়ারি মূল পরীক্ষায় বসতে পারবেন। মূল পরীক্ষার প্রবেশপত্র খুব তাড়াতাড়ি ব্যাঙ্কের ওয়েবসাইটে পাওয়া যাবে।

জিজ্ঞাসা: ফল প্রকাশ হয়েছে ব্যাঙ্কিং পরীক্ষার! কীভাবে দেখবেন, জেনে নিন
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Jan 11, 2021 | 9:24 PM

নয়া দিল্লি: প্রকাশিত হয়েছে ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং পারসোনেল (IBPS) ও রিজিওনাল রুরাল ব্যাঙ্কসের (RRB) প্রিলিমিনারি পরীক্ষার অফিসার স্কেল-১ এর ফল। যাঁরা ১৩ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত পরীক্ষায় বসেছিলেন, তাঁদের ফল প্রকাশিত হয়েছে। ১১ থেকে ১৮ জানুয়ারি আইবিপিসের ওয়েবসাইটে এই ফল দেখা যাবে।

কীভাবে দেখবেন আইবিসএস পিও রেজাল্ট?

* প্রথমে ibps.in ওয়েবসাইটে ঢুকতে হবে। * তারপর “ক্লিক হেয়ার টু ভিউ ইওর রেজাল্ট স্ট্যাটাস অব অনলাইন প্রিলিমিনারি এগজামিনেশন ফর সিআরপি আরআরবি-অফিসার স্কেল “-এ ক্লিক করতে হবে। * এরপর একটি নতুন পেজ খুলবে। সেখানে রেজিস্ট্রেশন নম্বর কিংবা রোল নম্বর ও পাসওয়ার্ড বা জন্ম তারিখ দিয়ে লগ ইন করতে হবে। * এরপর রেজাল্ট ডাউনলোড হবে।

আরও পড়ুন: জিজ্ঞাসা: চিকিৎসা থেকে ওষুধের খরচ কীভাবে মিলবে ‘স্বাস্থ্য সাথী’ কার্ডে? জানুন

যাঁরা প্রিলিমিনারি পরীক্ষায় পাস করবেন তাঁরা ৩০ জানুয়ারি মূল পরীক্ষায় বসতে পারবেন। মূল পরীক্ষার প্রবেশপত্র খুব তাড়াতাড়ি ব্যাঙ্কের ওয়েবসাইটে পাওয়া যাবে। প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ব্যাঙ্কের ওয়েবসাইটেও দেখতে পাওয়া যাবে। পয়লা জুলাই থেকে ২১ জুলাই এই পরীক্ষার আবেদনপত্র গৃহীত হয়েছিল। ১৩ সেপ্টেম্বর তাঁদের পরীক্ষা হয়েছিল। এরপর ফের ব্যাঙ্ক ৯ নভেম্বর পর্যন্ত আবেদনপত্র গ্রহণ করতে শুরু করে। যার পরীক্ষা ৩১ ডিসেম্বর হয়েছিল।

আরও পড়ুন: জিজ্ঞাসা: কিসান সম্মান নিধি প্রকল্পে ‘সায়’ রাজ্যের! কিন্তু পাবেন কীভাবে ৬,০০০ টাকা? জেনে নিন