জমা জলে মারণ ফাঁদ! মাছ ধরতে গিয়ে পাটুলিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ১৮-র কিশোরের

মৃত কিশোরের নাম সুজয় মণ্ডল, বয়স ১৮। সূত্রের খবর, জমা জলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার।

জমা জলে মারণ ফাঁদ! মাছ ধরতে গিয়ে পাটুলিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ১৮-র কিশোরের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 7:13 PM

কলকাতা: শহরের জমা জল ফের ধরা দিল মৃত্যুর দূত হয়ে। রাজভবনের সামনে জমা জলে যুবকের মৃত্যুর ঘটনার পর একমাসও কাটেনি। এরই মধ্যে নতুন করে কলকাতার জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক কিশোরের। মর্মান্তিক ঘটনাটি শুক্রবার দক্ষিণ কলকাতার পাটুলিতে ঘটেছে। মৃত কিশোরের নাম সুজয় মণ্ডল, বয়স ১৮। সূত্রের খবর, জমা জলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার।

পাটুলির বৈষ্ণবঘাটা টাউনশিপ এলাকায় এ দিন দুপুরে জমা জলে মাছ ধরতে বেরিয়েছিল ওই কিশোর। কলকাতার অন্যান্য নীচু এলাকার তুলনায় যদিও খুব বেশি জল জমা ছিল না সেখানে। কিন্তু, জমা জলে একটি ইলেক্ট্রিকের ছেঁড়া তার পড়ে ছিল। বেখেয়ালি কিশোর সেদিকে লক্ষ্য করেনি। জাল দিয়ে মাছ ধরতে গেলে অসাবধানতাবশত সেই ইলেক্ট্রিক তারের উপর পা পড়ে যায় ওই যুবকের। মৃত্যু হয় ঘটনাস্থলেই।

আরও পড়ুন: ল্যাম্পপোস্টে বেঁধে পেটাবেন না তো রত্না! বৈশাখীর জন্য নিরাপত্তা চেয়ে কমিশনারকে শোভনের চিঠি

স্থানীয় সূত্রে খবর, মৃত্যুর পর প্রায় ৪৫ মিনিট জলেই পড়ে ছিল সুজয়ের দেহ। ভয়ে কেউ ধারেকাছে যায়নি। এরপর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। বিদ্যুৎ প্রবাহের কারণে জলে থাকা সাপ-ব্যাঙও মরে গিয়েছে। মৃত সুজয় মণ্ডলের বিয়েও হয়ে গিয়েছিল। তার স্ত্রী ৭ মাসের সন্তানসম্ভবা। আগামী ২৩ জুন বিয়ের এক বছর পূর্ণ হবে। পরিবারের দাবি, সরকারকে দায় নিয়ে ক্ষতিপূরণ দিতে হবে।

আরও পড়ুন: ‘কৌশিক চন্দ সক্রিয় বিজেপি সমর্থক ছিলেন’, পক্ষপাতদুষ্ট রায়ের আশঙ্কায় ভারপ্রাপ্ত প্রধান বিচারপতিকে চিঠি মমতার