Suicide in Baghbazar: সপ্তাহ খানেক ধরেই অস্বাভাবিক আচরণ, বাগবাজারে একই ঘরে বিষ খেলেন দুই বন্ধু

Suicide in Baghbazar: অনেকদিন ধরেই তাঁরা বেকারত্বের যন্ত্রণায় ভুগছিলেন বলে দাবি প্রতিবেশীদের। দুজনকেই উদ্ধার করে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Suicide in Baghbazar: সপ্তাহ খানেক ধরেই অস্বাভাবিক আচরণ, বাগবাজারে একই ঘরে বিষ খেলেন দুই বন্ধু
একই ঘর থেকে উদ্ধার করা হয় দুই বন্ধুকে
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Aug 04, 2022 | 4:08 PM

কলকাতা : ফের আত্মহত্যার ঘটনা শহরে। একইসঙ্গে দুই বন্ধু আত্মহত্যার চেষ্টা করেন বলে দাবি পরিবারের। বাগবাজারের নন্দলাল বসু রোডের একটি বাড়িতে ওই দুই বন্ধু থাকতেন বলে জানিয়েছেন প্রতিবেশীরা। ১৬/১ নন্দলাল বসু রোডের সেই বাড়ি থেকেই দুজনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। একজনের নাম প্রদীর সাহা, অপরজন হলেন শুভেন্দু ধর। দুজনের বয়স ৪০-এর কাছাকাছি। দুজনে হরিহর আত্মা বন্ধু ছিলেন বলে জানা গিয়েছে। পুলিশ একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে। তবে পরিবারের দাবি, মৃত্যু হয়েছে দুজনেরই।

প্রতিবেশীরা জানিয়েছেন, ওই বাড়িটি ছিল প্রদীপ সাহার। সেখানেই থাকতেন শুভেন্দুও। তাঁরা একই জায়গায় কাজ করতেন একসময়। কিন্তু গত কয়েক মাস ধরেই তাঁদের হাতে তেমন কোনও কাজ আসছিল না বলে জানতে পেরেছেন প্রতিবেশীরা। তবে গত এক সপ্তাহ ধরে তাঁদের আচরণেও পার্থক্য চোখে পড়ে তাঁদের পরিচিতদের। সপ্তাহ খানেক ধরে নাকি তাঁরা কারও সঙ্গে কথাও বলছিলেন না। কেউ জিজ্ঞাসা করলে তাঁরা উত্তর দিতেন, শরীর ভাল নেই। এক প্রতিবেশী জানিয়েছেন, দুই বন্ধুর সঙ্গে কথা হত মাঝে মধ্য়ে। তবে সম্প্রতি তাঁরা নিজেদের গুটিয়ে রাখতেন, কাজ হারিয়ে মানসিক অবসাদে এমনটা করতেন বলেই মনে করছেন তাঁরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ১২ টা নাগাদ ওই ঘরে দুই বন্ধু বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে প্রতিবেশীরাই তাঁদের অচৈতন্য অবস্থায় উদ্ধার করে নিয়ে যায় আরজি কর হাসপাতালে। নিয়ে যাওয়ার পরই একজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে বাগবাজারে আসেন প্রদীপ সাহার দাদা ও বৌদি।

সম্প্রতি আরও একটি আত্মহত্যার ঘটনা ঘটে শহরে। কয়েকদিন আগেই ন্যাশনাল মেডিক্যাল কলেজের হস্টেল থেকে উদ্ধার হয় এক ছাত্রীর দেহ। পড়াশোনা নিয়ে মানসিক চাপের কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla