Congress MLA: তালা ভেঙে অফিসে ঢুকল CID, কংগ্রেস বিধায়কদের গাড়ি থেকে টাকা উদ্ধারের ঘটনায় চলল তল্লাশি অভিযান

CID: কয়েকদিন আগে ঝাড়খন্ডের কংগ্রেস বিধায়কদের কাছ থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ টাকা। সেই ঘটনার তদন্তভার হাতে নিয়েছে সিআইডি।

Congress MLA: তালা ভেঙে অফিসে ঢুকল CID, কংগ্রেস বিধায়কদের গাড়ি থেকে টাকা উদ্ধারের ঘটনায় চলল তল্লাশি অভিযান
চলছে তল্লাশি
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 02, 2022 | 3:14 PM

কলকাতা: ঝাড়খন্ডের তিন বিধায়কের কাছ থেকে টাকা উদ্ধারের ঘটনায় সিআইডি (CID) তল্লাশি শুরু। হেয়ার স্ট্রিটের একটি ব্যবসায়ী অফিসে চালানো হয়েছে তল্লাশি অভিযান। তালা ভেঙে তল্লাশি চালান কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

কয়েকদিন আগে ঝাড়খন্ডের কংগ্রেস বিধায়কদের কাছ থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ টাকা। সেই ঘটনার তদন্তভার হাতে নিয়েছে সিআইডি। এরপর মঙ্গলবার হেয়ার স্ট্রিটে অবস্থিত বেকানর ভবনের শেয়ার ট্রেডিংয়ের অফিসে হানা দেন তাঁরা। তবে অফিসের দরজায় তালা থাকার কারণে কেন্দ্রীয় গোয়েন্দার আধিকারিকরা সেই দরজা ভেঙে ভিতরে ঢোকেন। এরপর তল্লাশি চালানো হয়। সম্পূর্ণ প্রক্রিয়াটির ভিডিয়োগ্রাফিও করা হয়েছে।

সিআইডি সূত্রে খবর, ওই তিন কংগ্রেস বিধায়কের কাছে টাকা গিয়েছিল এই অফিস থেকে। একজন বাইক আরোহীর মাধ্যমে টাকা পৌঁছে দেওয়া হয়েছিল। সেই কারণে এই অতর্কিতে সিআইডি হানা। জানা গিয়েছে, আশেপাশের ব্যবসায়ীদের সঙ্গেও কথা বলেছেন আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ করে তাঁরা জানতে চেয়েছেন, এই টাকা কোথা থেকে এসেছে? অন্য কোনও ব্যক্তিরা এই অফিসে আসতেন কি না।

ঝাড়খন্ডের তিন বিধায়কের কাছ থেকে টাকা উদ্ধারের ঘটনায় সিআইডি (CID) তল্লাশি। হেয়ার স্ট্রিটের ব্যবসায়ীর অফিসে তল্লাশি চলছে। তালা ভেঙে তল্লাশি চলাচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

কয়েকদিন আগে ঝাড়খন্ডের কংগ্রেস বিধায়কদের কাছ থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ টাকা। সেই ঘটনার তদন্তভার হাতে নিয়েছে সিআইডি। এরপর মঙ্গলবার হেয়ার স্ট্রিটে অবস্থিত বেকানের ভবনের শেয়ার ট্রেডিংয়ের অফিসে হানা দেয় তাঁরা। তবে অফিসের দরজা তালা দিয়ে বন্ধ থাকার কারণে কেন্দ্রীয় গোয়েন্দার আধিকারিকরা সেই দরজা ভেঙে ভিতরে ঢোকেন। এরপর তল্লাশি চালানো হয়। সম্পূর্ণ প্রক্রিয়াটির ভিডিয়োগ্রাফিও করা হয়।

সূত্রের খবর, এই ঘটনার তদন্তের জন্য আজকে হঠাৎই হানা দেয় সিআইডি আধিকারিকরা। সিআইডি সূত্রে খবর, ওই তিন কংগ্রেস বিধায়কের কাছে টাকা গিয়েছিল এই অফিস থেকে। একজন বাইক আরোহীর মাধ্যমে টাকা পৌঁছে দেওয়া হয়েছিল। সেই কারণে এই অতর্কিতে এই হানা। আশেপাশের ব্যবসায়ীদের সঙ্গেও কথা বলেছেন আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ করে তাঁরা জানতে চেয়েছেন, এই টাকা কোথা থেকে এসেছে? অন্য কোনও ব্যক্তিরা এই অফিসে আসতেন কি না।

বস্তুত, শনিবার বিকালে হাওড়া জেলার পাঁচলা থানার অন্তর্গত রানিহাটি মোড় থেকে ঝাড়খন্ডের তিন কংগ্রেস বিধায়কের কাছ থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ টাকা। রাজ্য পুলিশের আধিকারিকরা এই টাকা উদ্ধার করে।মুম্বই রোডের রানিহাটি মোড়ে এমএলএ স্টিকার লাগানো একটি ফরচুনার গাড়ি আটক করে পুলিশ। কালো রঙের ওই গাড়িতে তল্লাশি চালাতেই উদ্ধার হয় বান্ডিল বান্ডিল টাকা। এর পরই গাড়িটি আটক করে পাঁচলা থানায় নিয়ে যাওয়া হয়।জানা গিয়েছে, ওই গাড়িটি ঝাড়খণ্ডের কংগ্রেসের বিধায়কের। গাড়ির মধ্যে তিন কংগ্রেস বিধায়কও উপস্থিত ছিলেন। সেই ঘটনারই তদন্তভার হাতে নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla