Anubrata Mandal: আচমকাই রাত থেকে বুকে ব্যথা, ফের কলকাতার হাসপাতালে ভর্তি অনুব্রত

Anubrata Mandal: আচমকাই রাত থেকে বুকে ব্যথা, ফের কলকাতার হাসপাতালে ভর্তি অনুব্রত
অনুব্রত মণ্ডল

Anubrata Mandal: চার সপ্তাহ পরে এস‌এসকেএমে আসার কথা ছিল তাঁর। সূত্রের খবর, অনুব্রতের মায়োকার্ডিয়াল পারফিউসন ইমেজিং নামে একটি পরীক্ষা করাতে হবে।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 12, 2022 | 12:23 PM

কলকাতা: সকাল সকাল শহরের বেসরকারি হাসপাতালে অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, মাঝরাতে বুকে ব্যথা অনুভব করায় হাসপাতালে এসেছেন তিনি। কিছুদিন আগে এসএসকেএম থেকে ছাড়া পাওয়ার সময় অনুব্রত মণ্ডলের দুটি করোনারি আর্টারিতে ব্লকেজ ধরা পড়ে। চার সপ্তাহ পড়ে মায়োকার্ডিয়াল পারফিউসন ইমেজিং নামে একটি পরীক্ষা করানোর কথা ছিল। সেকারণেও অনুব্রতর হাসপাতালে উপস্থিতি বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত, সিবিআই হাজিরা এড়ানোর রক্ষাকবচ নিয়েই এসএসকেএমের উডবার্ন ব্লক ছেড়েছিলেন অনুব্রত মণ্ডল। অনুব্রত মণ্ডলকে পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। তাঁর দু’টি করোনারি আর্টারিতে ব্লকেজ ধরা পড়েছে।

চার সপ্তাহ পরে এস‌এসকেএমে আসার কথা ছিল তাঁর। সূত্রের খবর, অনুব্রতের মায়োকার্ডিয়াল পারফিউসন ইমেজিং নামে একটি পরীক্ষা করাতে হবে। এটি এস এসকেএমে হয় না। হৃদপিণ্ডে রক্তপ্রবাহ কেমন রয়েছে, হৃদপিণ্ডের মাংসপেশী ঠিক মতো কাজ করছে কি না, তা বুঝতেই এই পরীক্ষা করা হয়। কিন্তু জানা যায়, বুধবার রাত থেকে আচমকাই বুকে ব্যথা অনুভব করতে থাকেন অনুব্রত মণ্ডল। সকালেই তাঁকে কলকাতায় আনা হয়।

বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অনুব্রত মণ্ডল। তাঁকে গাড়ি থেকে নামিয়ে হুইল চেয়ারে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক অবস্থার ওপর নজর রেখেছেন চিকিৎসকরা। তাঁর হার্টেরও বিভিন্ন পরীক্ষা করা হবে।

সম্প্রতি গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। যেদিন নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল, সেদিনই এসএসকেএম হাসপাতালে ভর্তি হন অনুব্রত মণ্ডল। নিজাম প্যালেসের সামনে দিয়েই গাড়ি নিয়ে এসএসকেএম হাসপাতালে যান অনুব্রত। বুকে ব্যথা, শরীরে অস্বস্তি অনুভব করেছিলেন অনুব্রত। বুকের ব্যথা না কমায় তাঁকে পরে এসএসকেএমের উডবার্ন থেকে অ্যানেক্স রামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA