Anubrata Mondal: স্বাস্থ্য ভাল নেই অনুব্রতর, শান্তিপ্রসাদরা এক ঘরে আসতেই কিছুটা বিরক্ত নেতা : সূত্র

CBI : সিবিআই সূত্রে খবর, অনুব্রত মণ্ডল একা থাকতে থাকতে কিছুটা বিরক্ত হয়ে উঠেছেন। তবে রবিবার বিকেলে অনুব্রত মণ্ডলের আইনজীবীরা তাঁর সঙ্গে দেখা করতে আসতে পারেন বলে খবর।

Anubrata Mondal: স্বাস্থ্য ভাল নেই অনুব্রতর, শান্তিপ্রসাদরা এক ঘরে আসতেই কিছুটা বিরক্ত নেতা : সূত্র
অনুব্রত মণ্ডল ও শান্তিপ্রসাদ সিনহা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 12:13 PM

কলকাতা : স্বাস্থ্য ভাল নেই তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন রাতে কিছুটা হাঁটার। করিডরে সেই মতো ব্যবস্থাও করে দিয়েছিলেন সিবিআই (CBI) গোয়েন্দারা। রাতে ১৪ তলার বারান্দাতেই কিছুটা হাঁটাচলা করেছেন অনুব্রত মণ্ডলের। সূত্র মারফত এমনই জানা গিয়েছে। খুব একটা কথাও বলছেন না কারও সঙ্গে। আদালতের নির্দেশ মতো রবিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয়েছে আলিপুর কমান্ড হাসপাতালে (Alipore Command Hospital)। ফিসচুলা সহ একাধিক শারীরিক সমস্যা রয়েছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির। সেই সব বিষয়গুলি পরীক্ষা করে দেখা হচ্ছে। পাশাপাশি হার্টের সমস্যার দিকগুলিও দেখা হচ্ছে। এর পাশাপাশি ইসিজি বা ইকো করার দরকার আছে কি না, সেই বিষয়গুলিও দেখে নিচ্ছেন চিকিৎসকরা। কমান্ড হাসপাতাল সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

সিবিআই সূত্রে খবর, অনুব্রত মণ্ডল একা থাকতে থাকতে কিছুটা বিরক্ত হয়ে উঠেছেন। তবে রবিবার বিকেলে অনুব্রত মণ্ডলের আইনজীবীরা তাঁর সঙ্গে দেখা করতে আসতে পারেন বলে খবর। এদিকে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির জন্য খাবার এখনও আসছে চিনার পার্কে তাঁর নিজস্ব ফ্ল্যাট থেকে। সূত্রের খবর, নিজাম প্যালেসের খাবার তাঁর পছন্দ হয়নি, সেই কারণেই বাড়ি থেকে খাবার আসছে নেতার জন্য। ফলে খাবার নিয়ে আপাতত কোনও অভিযোগ থাকছে না অনুব্রত মণ্ডলের।

প্রসঙ্গত, সিবিআই সূত্র মারফত জানা গিয়েছে, শনিবার রাতে অনুব্রত মণ্ডলের সঙ্গে একই ঘরে রাখা হয়েছিল এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার শান্তিপ্রসাদ সিনহা এবং অশোক সাহা। এরা দুইজনেই এসএসসি উপদেষ্টা কমিটির সদস্য ছিলেন। এখন থেকে তাঁদেরও রাখা হচ্ছে গরুপাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের সঙ্গে। তবে সূত্রের খবর, নতুন এই সঙ্গীদের সঙ্গে থাকতে পছন্দ করছেন না অনুব্রত বাবু। কথাও খুব একটা বলছেন না তৃণমূলের বীরভূম জেলা সভাপতি।

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল