Arjun-Suvendu Meeting: অমিত শাহর নির্দেশে নিজাম প্যালেসে বৈঠকে অর্জুন-শুভেন্দু, আলোচনায় কাটল কি জট?

Arjun-Suvendu Meeting: অমিত শাহর নির্দেশে নিজাম প্যালেসে বৈঠকে অর্জুন-শুভেন্দু, আলোচনায় কাটল কি জট?
কলকাতায় শুভেন্দু অর্জুন বৈঠক

Arjun Singh: অর্জুনের সঙ্গে বৈঠক করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৈঠকে উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁও। শুক্রবার নিজাম প্যালেসে এই বৈঠক হয়। দলীয় সূত্রে খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র নির্দেশেই বৈঠকে বসেছেন অর্জুন সিং ও শুভেন্দু অধিকারী।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 13, 2022 | 5:36 PM

কলকাতা : বৃহস্পতিবারই কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীয়ূষ গোয়েলের সঙ্গে বৈঠক করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। সেই বৈঠক ইতিবাচক হয়েছে বলেও জানা গিয়েছে। কলকাতায় ফিরে সাংসদ শুক্রবার জানিয়েছেন, তিনি আশাবাদী। কিন্তু বিগত কয়েকদিনে অর্জুন সিং যেভাবে ‘বেসুরো’ হয়েছেন, তাতে নিশ্চিন্ত থাকছে না বিজেপি নেতৃত্ব। বিশেষ করে বঙ্গ রাজনীতিতে অর্জুনের মতো ‘পার্থ’র কদর ভালই বোঝে পদ্ম শিবির। তাই তিনি কলকাতায় ফিরতেই তড়িঘড়ি অর্জুনের সঙ্গে বৈঠক করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৈঠকে উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁও। শুক্রবার নিজাম প্যালেসে এই বৈঠক হয়। দলীয় সূত্রে খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র নির্দেশেই বৈঠকে বসেছেন অর্জুন সিং ও শুভেন্দু অধিকারী।

বিগত কয়েকদিনে অর্জুন সিংয়ের রাজনৈতিক গতিবিধি নিয়ে জোর চর্চা হয়েছে। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং ফের তৃণমূলে ফিরতে পারেন, এমন জল্পনাও ছড়িয়েছে রাজনৈতিক মহলে। এমনকী শুক্রবার সকালে দিল্লি থেকে ফেরার পরও এই সংক্রান্ত প্রশ্নের মুখে স্পষ্ট কোনও জবাব আসেনি তাঁর মুখ থেকে। বরং জল্পনাকে আরও জিইয়ে রেখে তিনি বলেছিলেন, “কে কী বলছেন, আমার জবাব দেওয়া উচিত নয়। যদি কেউ যোগদান করেন, বা না করেন… সময় সেটা বলবে।” আর ঠিক এমনই এক পরিস্থিতিতে কলকাতায় শুভেন্দুর সঙ্গে অর্জুন সিংয়ের এই বৈঠক যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। দলীয় সূত্রে খবর, অর্জুন সিংয়ের রাজনৈতিক গতিবিধিকে নিয়ে যে জট তৈরি হয়েছে, সেই জট কাটাতেই এই বৈঠক। ঘনিষ্ঠ মহল সূত্রে দাবি করা হচ্ছে, দুই পদ্ম নেতার বৈঠক অনেকটাই সফল।

শুক্রবার কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি সাংসদ বলেছিলেন,”দামের যে উচ্চসীমা নির্ধারিত করা ছিল, অনুমান করা হচ্ছে সেটা সোম বা মঙ্গলবারের মধ্যে তুলে নেওয়া হবে। এছাড়া ট্যারিফ কমিশনের বিষয়টি নিয়ে চারজন সচিবকে নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। আমি বহুদিন ধরে এসব করছি। যখন সামনে আসবে, সেটাই সত্যি। তবে এটা ঠিক যে এই সমস্যার যাতে সমাধান হয়, তার জন্য সরকারের সবাই লেগে আছে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA