মানুষ পচার গন্ধে টেকা যাচ্ছিল না ঘরে, বাড়ির পিছনে সেপটিক ট্যাঙ্কের পাশে মিলল যুবকের হাত-পা ভাঁজ করা দেহ

নিমাই ঘোষাল নামে ওই যুবকের বয়স তিরিশ বছরের কাছাকাছি। বাড়ি সোদপুরে (Sodpur)।

মানুষ পচার গন্ধে টেকা যাচ্ছিল না ঘরে, বাড়ির পিছনে সেপটিক ট্যাঙ্কের পাশে মিলল যুবকের হাত-পা ভাঁজ করা দেহ
Follow Us:
| Updated on: Jun 12, 2021 | 2:28 PM

কলকাতা: সোদপুরের এক যুবকের পচাগলা মৃতদেহ উদ্ধার হল বেনিয়াপুকুরে (Beniapukur)। এখানকার গোরাচাঁদ লেনের একটি বাড়ির সেপটিক ট্যাঙ্কের পাশ থেকে দেহটি উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, সেপটিক ট্যাঙ্কটির পাশে একটি ছোট ও অগভীর গর্তের ভিতর হাত-পা ভাঁজ করা অবস্থায় দেহটি পড়েছিল। শনিবার সকালে দুর্গন্ধে বাড়িতে টেকা দায় হয়ে ওঠে। এরপরই ওই বাড়ির লোকজন দেখেন এই ঘটনা। তাঁরাই পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে খবর, নিমাই ঘোষাল নামে ওই যুবকের বয়স তিরিশ বছরের কাছাকাছি। বাড়ি সোদপুরে। যে বাড়ির সেপটিক ট্যাঙ্কের পাশ থেকে দেহটি উদ্ধার হয় সে বাড়িতেই থাকতেন নিমাই। ওই বাড়ির মালিক রাজীব রায়ের ওষুধের দোকান রয়েছে। সেই দোকানেই কাজ করতেন ওই যুবক। নিমাইয়ের পরিবারের লোকজনের অভিযোগ, তাঁদের ছেলেকে খুন করা হয়েছে।

beniapukur

এই অগভীর গর্ত থেকেই উদ্ধার হয় নিমাইয়ের দেহ।

তদন্তে নেমে বেনিয়াপুকুর থানার পুলিশ ইতিমধ্যেই দোকানের মালিক-সহ একাধিক কর্মীকে থানায় নিয়ে গিয়েছে। গত ৮ তারিখের পর থেকে নিমাই নিখোঁজ ছিলেন বলে জানা যাচ্ছে। কী ভাবে নিখোঁজ নিমাইয়ের দেহ মালিকের বাড়ির সেপটিক ট্যাঙ্কের পাশ থেকে উদ্ধার হল তা নিঃসন্দেহে ভাবাচ্ছে পুলিশকে।

আরও পড়ুন: মুকুল নিয়ে বলতে গিয়ে হিসাব গুলিয়ে গেল দিলীপের, বললেন ‘আমরা ২০০ টার্গেট করে ১৭৭…ইয়ে ৭৭’

দোকানের মালিকের সঙ্গে কোনওরকম বচসা নিমাইয়ের হয়েছিল কি না কিংবা অন্য কোনও বচসায় তিনি জড়িয়েছিলেন কি না সেটাই জানতে চাইছে পুলিশ। এদিকে দোকান মালিক জানিয়েছেন, দোকানের এক কর্মীর সঙ্গে সম্প্রতি হাতাহাতিতে জড়ান নিমাই। তাঁর মৃত্যুর সঙ্গে ওই হাতাহাতির ঘটনার কোনও যোগসূত্র রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। লালবাজারের হোমিসাইড শাখার আধিকারিকরা ঘটনাস্থলে গিয়েছেন। রয়েছে লালবাজারের সায়েন্টিফিক উইংও। বাড়ির সামনে ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো রয়েছে। সেখানকার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে নিমাইয়ের মোবাইল ফোনের কল ডিটেইল।