KMC Election 2021: ‘অনেক খেলা আছে, চাই না সংবাদ মাধ্যমে আসুক…’, কংগ্রেসের টিকিট পেতেই ক্ষোভ উগরে দিলেন পার্থ

Congress Candidate Partha Mitra: উল্লেখ্য, ৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে শশী পাঁজার মেয়েকে। শুধুমাত্র হেভিওয়েট নেতার মেয়েকে জায়গা করে দিতেই কি ছেঁটে ফেলতে হল পার্থ মিত্রর নাম? দলত্যাগী নেতা বলছেন, "অনেক কিছু গল্প আছে।"

KMC Election 2021: 'অনেক খেলা আছে, চাই না সংবাদ মাধ্যমে আসুক...', কংগ্রেসের টিকিট পেতেই ক্ষোভ উগরে দিলেন পার্থ
তৃণমূল ছেড়ে কংগ্রেসে এসেই পৌরভোটের প্রার্থী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 8:19 PM

কলকাতা : পৌরভোটে তৃণমূলের টিকিট না পেয়ে ক্ষোভ জমছিল মনে। আর তাই দলই পাল্টে ফেললেন পার্থ মিত্র। ক্ষুব্ধ নেতা যোগ দিয়েছেন কংগ্রেস। আর যোগ দিয়েই প্রার্থী। আসন্ন পৌরভোটে ৮ নম্বর ওয়ার্ড থেকে তাঁকে প্রার্থী করেছে কংগ্রেস।

বিধানসভা নির্বাচনের পর তৃণমূল তৃতীয় বারেরে জন্য বাংলার তখতে বসতেই ফের একবার শাসক শিবিরে যোগ দেওয়ার ঢল পড়ে গিয়েছে। যে নেতারা বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন, তাঁদের অনেকেই এখন আবার বিজেপির সঙ্গ ত্যাগ করে শাসক দলে ফিরছেন। কিন্তু এবার শাসক দলের সঙ্গ ত্যাগ করে কংগ্রেসে এলেন ৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কোঅর্ডিনেটর পার্থ মিত্র।

পার্থ মিত্রর পাশাপাশি আরও এক তৃণমূল কোঅর্ডিনেটর কংগ্রেসে যোগ দিয়েছেন। ১৩৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কোঅর্ডিনেটর মমতাজ বেগমও তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন এবং প্রার্থীও হয়েছেন কংগ্রেসের টিকিটে। এই মমতাজ বেগম এককালে তৃণমূল কংগ্রেসের বিধায়কও ছিলেন।

উল্লেখ্য গতকালই তৃণমূল তাদের প্রার্থী তালিকা প্রকাশ করেছে। সেই তালিকায় ঠাঁই পাননি পার্থ মিত্র। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই দলবদল করে একেবারে কংগ্রেসের পৌরভোটের প্রার্থী। আজ কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর সদ্য তৃণমূলত্যাগী নেতার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি বলেন, “কংগ্রেসের হয়েই লড়ব। দশ বছর তৃণমূলের হয়ে কাজ করেছি। বারো বছর। আমার এলাকায় এসে দেখে যান, কোনও খুঁত আছে কি না। ইঁট টু ইঁট দেখে যান। তৃণমূল কী জন্য টিকিট দিল না, আমি জানি না। সেই জন্য আমি কংগ্রেসের সঙ্গে যোগাযোগ করলাম। বলল, আমরা তোমাকে টিকিট দেব। যোগাযোগ করব।”

উল্লেখ্য, ৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে শশী পাঁজার মেয়েকে। শুধুমাত্র হেভিওয়েট নেতার মেয়েকে জায়গা করে দিতেই কি ছেঁটে ফেলতে হল পার্থ মিত্রর নাম? দলত্যাগী নেতা বলছেন, “অনেক কিছু গল্প আছে। আপনাকে এখুনি সমস্ত কথা বলব না। এটি সংবাদ মাধ্যমে প্রকাশ্যে আসুক, তা আমি চাই না। অনেক গল্প আছে, তার মধ্যেই হয়েছে।”

তবে কেন তাঁকে প্রার্থী তালিকায় জায়গা দেওয়া হয়নি, তা নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না পার্থ বাবু। শুধু বললেন, “অনেক রকম খেলা আছে। ববি হাকিম আমার জন্য অনেক লড়াই করেছেন। আমার কাছে যেটুকু খবর আছে।” কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রতি বঞ্চনা করেছেন বলেও ক্ষোভ উগরে দেন তিনি। কিছুটা আক্ষেপের সুরেই বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে করে ঘুরেছি, এখন আমাকে ভাল লাগছে না।” তাঁর অভিযোগ, টাকা দিতে পারেননি বলেই টিকিট পাননি।

আরও পড়ুন : KMC Election 2021: ৬৬ আসনের প্রার্থী তালিকা ঘোষণা কংগ্রেসের, ঠাঁই ২ তৃণমূল কোঅর্ডিনেটরের