Dilip Ghosh: ‘কী এমন হয়েছে যে সকালে উঠে মেসোমশাইয়ের বাড়ি দৌড়চ্ছে’, তৃণমূলের কীর্তিতে অবাক দিলীপ ঘোষ

Dilip Ghosh: ২৯ মার্চের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে দিলীপ ঘোষকে। এই প্রসঙ্গে দিলীপ বলেন, এটা রুটিন প্রোগ্রাম। আমার আইনজীবীরা বিষয়টা দেখছেন। চিঠি প্রস্তুত করে রেখেছি, আমরা পাঠিয়ে দেব। আইনের কথা আইনিভাবে হবে।

Dilip Ghosh: 'কী এমন হয়েছে যে সকালে উঠে মেসোমশাইয়ের বাড়ি দৌড়চ্ছে', তৃণমূলের কীর্তিতে অবাক দিলীপ ঘোষ
দিলীপ ঘোষImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 1:50 PM

কলকাতা: বিতর্কিত মন্তব্যের জেরে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে শোকজ করেছে নির্বাচন কমিশন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে কু-মন্তব্য করার অভিযোগ তুলেছিল তৃণমূল। তার জেরেই শোকজ করা হয়েছে। শুধু শোকজ নয়, দিলীপের বিরুদ্ধে এফআইআর-ও দায়ের করেছে তৃণমূল। তবে দিলীপ ঘোষের দাবি, এমন কিছুই হয়নি। তিনি পাল্টা দাবি করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বা বিজেপি সভাপতি জে পি নাড্ডার সম্পর্কে যে সব মন্তব্য করে থাকে তৃণমূল, সেটাও কাম্য নয়।

২৯ মার্চের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে দিলীপ ঘোষকে। এই প্রসঙ্গে দিলীপ বলেন, এটা রুটিন প্রোগ্রাম। আমার আইনজীবীরা বিষয়টা দেখছেন। চিঠি প্রস্তুত করে রেখেছি, আমরা পাঠিয়ে দেব। আইনের কথা আইনিভাবে হবে।

বুধবার সকালে নির্বাচন কমিশনের দফতরে গিয়েছিলেন তৃণমূলের নেতা-নেত্রীরা। ছিলেন ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য প্রমুখ। সেই প্রসঙ্গ তুলে দিলীপ ঘোষ এদিন বলেন, আমার অবাক লাগল, ভাই একটা চিঠি দিতে ১০ জন গিয়েছে। কী এমন হয়েছে যে সকালে উঠে মেসোর বাড়ি দৌড়চ্ছে! তোমরা রাস্তাঘাটে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, স্বরাষ্ট্রমন্ত্রী, আমাদের মাননীয় সভাপতি নাড্ডা জি-র নামে কি না বলেছ। আমরা তো মেসোমশাই-এর কাছে যাই, বলি না যে মেসোমশাই, কানটা মুলে দিন।

দিলীপের দাবি, আজ রাস্তায় দাঁড়িয়ে রাজনীতি করতে পারছে না তাই ইলেকশন কমিশনারের কাছে যেতে হচ্ছে তৃণমূলকে। কার্যত নির্বাচন কমিশনকেই ‘মেসোমশাই’ বলে উল্লেখ করেছেন তিনি।

উল্লেখ্য, ‘বিতর্কিত’ মন্তব্যের জেরে বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। বুধবার দুপুরে দুর্গাপুর থানার সিটি সেন্টার পুলিশ ফাঁড়িতে দিলীপ ঘোষের নামে অভিযোগ দায়ের করেছেন মনোজ চাঁদ নামে এক আইনজীবী।