Dilip Ghosh: ‘অনুব্রত আর উদয়ন একই ক্যাটাগরির লোক’, নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলায় বিস্ফোরক দিলীপ

Dilip Ghosh: দিলীপ ঘোষ আরও বলেন, "দেশের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তাঁরও কোন সুরক্ষা নেই, তিনি আমাদের কর্মীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন, রাস্তায় বোম মারা হয়েছে। পশ্চিমবঙ্গে আদৌ সরকার আছে কিনা বোঝা যায় না।"

Dilip Ghosh: 'অনুব্রত আর উদয়ন একই ক্যাটাগরির লোক', নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলায় বিস্ফোরক দিলীপ
দিলীপ ঘোষ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2022 | 10:06 AM

কলকাতা: “দক্ষিণবঙ্গের বীরভূমের অনুব্রত আর ওখানে কোচবিহারের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ, ওঁরা হচ্ছেন সেম ক্যাটাগরির লোক।” সিতাইয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ের ওপর হামলার ঘটনায় তীব্র কটাক্ষ বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে প্রাতঃভ্রমণে বের হন দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমণের শেষে সাংবাদিকদের মুখোমুখি হলে নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার প্রসঙ্গে প্রশ্ন করা হলে বলেন, “সারা পশ্চিমবঙ্গ ধীরে ধীরে উপদ্রুত এলাকা হয়ে যাচ্ছে। এখানকার বীরভূমের অনুব্রত, ওখানে কোচবিহারের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ, তাঁরা হচ্ছেন সেম ক্যাটাগরির লোক। তাঁরা হচ্ছে তৃণমূলের নেতা মন্ত্রীরা যদি সব গুন্ডা হয় বাতুলতা সুরক্ষা চাওয়াটা। আমাদের এখানে প্রথমবার হচ্ছে না, তাঁর ওপর হামলা হয়েছিল। ভোটের পরে পূর্ব মেদিনীপুরে কর্মীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন মল্লিধরণ মন্ত্রী তাঁর উপরে হামলা হয়েছিল। আমাদের ওপর রোজই হয় হামলা।”

দিলীপ ঘোষ আরও বলেন, “দেশের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তাঁরও কোন সুরক্ষা নেই, তিনি আমাদের কর্মীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন, রাস্তায় বোম মারা হয়েছে। পশ্চিমবঙ্গে আদৌ সরকার আছে কিনা বোঝা যায় না।” প্রসঙ্গত, এক্ষেত্রে একটি বিষয় উল্লেখ করতেই হয়। দুদিন আগে অনুব্রত মণ্ডল প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছিলেন, “ওঁকে জামিন পাইয়ে দেওয়ার জন্য সম্পূর্ণ চেষ্টা চলছে। তবে পঞ্চায়েত নির্বাচনের আগে ওঁ জামিন পেয়ে গেলে বাংলা অশান্ত হবে।” আশঙ্কা প্রকাশ করেছিলেন দিলীপ ঘোষ। এরই মধ্যে নিশীথের কনভয়ে হামলা প্রসঙ্গে অনুব্রতর নাম টেনে আনলেন দিলীপ।

প্রসঙ্গত, সিতাইয়ে একটি দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে নিশীথ প্রামাণিকের কনভয়ের ওপর হামলার অভিযোগ ওঠে। তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। নিশীথ প্রামাণিকের কনভয়ের ওপর হামলা কোচবিহারে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। তৃণমূলের পাল্টা দাবি কনভয়ের পিছনে থাকা বাহিনী গ্রামবাসীদের ওপর হামলা চালায়। কনভয়ে বোমাবাজির অভিযোগ উড়িয়েছেন এসপি। ঘটনাকে ঘিরে পঞ্চায়েত নির্বাচনের আগে তুমুল শোরগোল।