Fake Call Centre: কল সেন্টার খুলে প্রতারণার ফাঁদ, নিউটাউন থেকে গ্রেফতার ৭

Fake Call Centre: সেই সময় ওই বাড়িতে ছিল মোট সাতজন যুবক ছিলেন। তাঁদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁদের কথায় একাধিক অসঙ্গতি থাকে।

Fake Call Centre: কল সেন্টার খুলে প্রতারণার ফাঁদ, নিউটাউন থেকে গ্রেফতার ৭
শহরে ফের ভুয়ো কলসেন্টারের হদিশ (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 03, 2022 | 1:43 PM

রাজারহাট: কল কল সেন্টারের আড়ালে প্রতারণা চক্রের হদিশ। পর্দা ফাঁস করল নিউটাউন থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে ৭ জন ভিন রাজ্যের বাসিন্দাকে। উদ্ধার করা হয়েছে ১১ টা মোবাইল, ১টা ল্যাপটপ ও বেশকিছু ভুয়ো ডকুমেন্ট। পুলিশ সূত্রে খবর, গতকাল নিউ টাউন থানার টহলদারি পুলিশের কাছে খবর আসে নিউটাউন সি.ডি. ব্লকের ১০৩ নম্বর বাড়িতে প্রচুর বহিরাগতদের আনাগোনা চলছে। বেশ কিছুদিন ধরেই বিষয়টা হচ্ছে। এরপরই নিউটাউন থানার পুলিশ হানা দেয় ওই বাড়িতে।

এই খবরটিও পড়ুন

সেই সময় ওই বাড়িতে ছিল মোট সাতজন যুবক ছিলেন। তাঁদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁদের কথায় একাধিক অসঙ্গতি থাকে। জানা যায় প্রায় দুমাস ধরে ওই বাড়ি ভাড়া নিয়ে কল সেন্টারের নামে চলছিল প্রতারণা চক্র। বিভিন্ন ব্যক্তিকে ফোন করে মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তাঁদের থেকে টাকা হাতিয়ে নিতেন অভিযুক্তরা। এরপরই পুলিশ ওই ৭ জনকে গ্রেফতার করে। তাঁদের কাছ থেকে উদ্ধার হয় ১১ টা মোবাইল ফোন, একটা ল্যাপটপ-সহ বেশ কিছু ভুয়ো নথি। ধৃতদের আজ বারাসত আদালতের পেশ করা হবে। তবে এই চক্রের সঙ্গে আরও কারা কারা জড়িত আছে বা এই ধরনের ভুয়ো কল সেন্টার আর কোথায় কোথায় আছে তা জানতে ইতিমধ্যেই তদণ্ডে নেমেছে নিউটাউন থানার পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla