ফের শহরে আগুন! ক্যামাক স্ট্রিটের বহুতলে ধোঁয়া, আতঙ্কে বাইরে বেরিয়ে এলেন বাসিন্দারা

Fire: দমকলের চারটি ইঞ্জিন কাজ করছে। বাড়ানো হতে পারে ইঞ্জিন সংখ্যা।

  • Updated On - 10:47 pm, Thu, 22 July 21 Edited By: সায়নী জোয়ারদার
ফের শহরে আগুন! ক্যামাক স্ট্রিটের বহুতলে ধোঁয়া, আতঙ্কে বাইরে বেরিয়ে এলেন বাসিন্দারা
নিজস্ব চিত্র।

কলকাতা: ক্যামাক স্ট্রিটের বহুতলে আগুন লাগার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। মূলত একটি ফ্ল্যাটের ভিতরে এই আগুন লাগে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনে তারা।

কী ভাবে এই আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। তবে যেহেতু এটি আবাসন, প্রচুর পরিবার একসঙ্গে রয়েছে, স্বভাবতই ফ্ল্যাটে আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়ায় সকলের মধ্যে। প্রত্যেকেই তাড়াহুড়ো করে বাইরে বেরিয়ে আসার চেষ্টা করেন। যদিও ইতিমধ্যেই সেখানে দমকল কর্মীদের পাশাপাশি বিপর্যয় মোকাবিলা দল, সিইএসসির কর্মীরাও পৌঁছে গিয়েছেন। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা।

আবাসনের এক বাসিন্দা জানান, সাড়ে ৮টা নাগাদ এই আগুন লাগে। শর্ট সার্কিট থেকে এই আগুন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। এক বাসিন্দা জানান, এক তলার একটি ফ্ল্যাটে ডিসট্রিবিউটর বক্সে আগুন লাগার খবর পান তাঁরা। ধোঁয়া বের হতে থাকে ক্রমাগত। বাকিরা খবর পাওয়ার আগেই আগুন ছড়িয়ে পড়ে। সকলেই তড়িঘড়ি ঘর ছেড়ে বেরিয়ে আসেন। সেখানে অনেক বয়স্ক, অসুস্থ আবাসিকও রয়েছেন। প্রত্যেকের মধ্যেই একটা আতঙ্ক ছড়ায়। যে চত্বরে আগুন লেগেছে, আশেপাশে একাধিক আবাসন রয়েছে। অন্যত্র যাতে আগুন ছড়িয়ে না পড়ে সে কারণেই দমকল যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে। আরও পড়ুন: পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি, পরে পুকুর থেকে উদ্ধার ছোট্ট কঙ্কাল! প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সন্তানকে ‘খুন’ মায়ের

 

Click on your DTH Provider to Add TV9 Bangla