শুধু দারোয়ান নয়, দু’জনের যৌন লালসার শিকার হয়েছিল জোড়াবাগানের শিশু !

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী | Edited By: সোমনাথ মিত্র

Updated on: Feb 08, 2021 | 7:00 PM

শিশুটির ওপর যৌন নির্যাতন করে দুজনেই। এরপর তাকে খুন করা হয়। তবে খুনে রণবীরেরও হাত ছিল কিনা, তা এখনও তদন্ত সাপেক্ষ।

শুধু দারোয়ান নয়, দু'জনের যৌন লালসার শিকার হয়েছিল জোড়াবাগানের শিশু !
ফাইল চিত্র

কলকাতা: একা কেবল দারোয়ান নয়, তাকে সঙ্গ দিয়েছিল আরও ব্যক্তি। জোড়াবাগান কাণ্ডে (Jorabagan Child Murder Case) গোয়েন্দার হাতে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য। আরও এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম রণবীর তাঁতি ওরফে রঘুবীর।

দীর্ঘ জেরার মুখে দারোয়ান রামকুমার রণবীরের নাম নিয়েছে। ঘটনার সময় সেও তার সঙ্গে ছিল। রণবীর মোবাইলের ওপর খোদাইয়ের কাজ করে। ঝাড়খণ্ডে বাড়ি হলেও কর্মসূত্রে কলকাতায় থাকে দীর্ঘদিন। মৃত শিশুর মামাবাড়িতেই ভাড়া থাকত সে। পুলিশ জানতে পেরেছে, ঘটনার আগের দিন শিশুটির জন্মদিন ছিল। সেই উপলক্ষে মামাবাড়িতে এসেছিল সে। সন্ধ্যায় বাড়ির সামনেই কাউকে খুঁজতে বেরিয়েছিল শিশুটি। সেসময় বাকি বাচ্চাদের দেখে খেলা শুরু করে দেয়।

জেরায় জানা গিয়েছে, রামকুমার সেসময় বিরিয়ানি নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিল। বিরিয়ানির লোভ দেখিয়েই শিশুটিকে ঘরে ডেকে নিয়ে যায় সে। সেসময় ঘরে ছিল রণবীরও। এরপর মদ ও বিরিয়ানি খায়। শিশুটির ওপর যৌন নির্যাতন করে দুজনেই। এরপর তাকে খুন করা হয়। তবে খুনে রণবীরেরও হাত ছিল কিনা, তা এখনও তদন্ত সাপেক্ষ।

আরও পড়ুন: দুটো পয়সার জন্য রোববারও কাজ করতেন, উত্তরাখণ্ডের অভিশপ্ত দিনে নিখোঁজ বাংলার ৩ ছেলে

বৃহস্পতিবার সকালে জোড়াবাগানে একটি নৃশংস ঘটনা ঘটে। ন’ বছরের একটি মেয়ের গলার নলি কাটা দেহ উদ্ধার হয়। মামাবাড়িতে বেড়াতে এসেছিল শিশুটি। বুধবার বিকালে বাড়ির সামনেই অন্যান্য শিশুদেরমে সঙ্গে খেলছিল মেয়েটি। তারপর সন্ধ্যা থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে থানায় অভিযোগ দায়ের করে পরিবার। বৃহস্পতিবার সকালে পাশের বাড়ির ছাদে ওঠার সিঁড়ি থেকে শিশুটির গলা কাটা দেহ উদ্ধার হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla