Madan Mitra: ‘শুভেন্দু ছোট ভাইয়ের মতো, কতবার নিমন্ত্রণ খেয়েছি, এখন যদি বলি যাব?’, প্রশ্ন মদনের

Suvendu Adhikari: পুজোয় বিজেপি নেতার বাড়িতে গিয়েছিলেন সুদীপ। তাপস রায় এই প্রসঙ্গে মুখ খোলার পরই বিতর্ক শুরু। এবার সেই ইস্যুতেই মন্তব্য মদনের।

Madan Mitra: 'শুভেন্দু ছোট ভাইয়ের মতো, কতবার নিমন্ত্রণ খেয়েছি, এখন যদি বলি যাব?', প্রশ্ন মদনের
সুদীপ প্রসঙ্গে মুখ খুললেন মদন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 6:48 PM

কলকাতা: পুজোয় বিজেপি নেতার বাড়িতে গিয়েছিলেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্য়োপাধ্যায়। দলের বিধায়ক তাপস রায় একথা প্রকাশ্যে আনার পর শুরু হয়ে নতুন রাজনৈতিক বিতর্ক। আর এবার সেই ইস্যুতে মুখ খুললেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তাঁর দাবি, দলকে না জানিয়ে এ ভাবে বিরোধী দলের নেতার বাড়িতে যাওয়া উচিত নয়। এই প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কথাও বলেন মদন।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মদন মিত্র সুদীপ বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বলেন, ‘এই যে উনি বলেছেন, আমি আবার বিজেপির বাড়ি যাব। আমি মনে করি তাতে আমাদের দলের সর্বোচ্চ নেতৃত্ব মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করা, তাঁকে চ্যালেঞ্জ করা। এটা দলের পলিসির বিষয়।’

তিনি প্রশ্ন তুলেছেন, তিনি যদি আজ দলকে না জানিয়ে শুভেন্দু অধিকারীর বাড়িতে যান, তাহলে সেটা কি ঠিক হবে? মদন বলেন, ‘আমি যদি বলি এখন থেকে বেরিয়ে শুভেন্দুর বাড়ি যাব, তাহলে সেটা দল বিরোধী কথা। এ ক্ষেত্রে ওঁর বলা উচিত ছিল, আমি পার্টির সঙ্গে আলোচনা করে আবার যাব।’  পুরনো কথা উল্লেখ করে মদন বলেন, ‘শুভেন্দু আমার ছোট ভাইয়ের মতো। কতবার নিমন্ত্রণ খেতে গিয়েছি ওর বাড়িতে। ওর বাবা ইলিশ, চিংড়ি খাইয়েছেন। এখন না জানিয়ে গেলে সেটা সুদীপ বন্দ্য়োপাধ্য়ায়ের ভাল লাগবে কি না, সেই প্রশ্নও তুলেছেন মদন।’

উত্তর কলকাতার বিজেপি সভাপতি তমোঘ্ন ঘোষের বাড়িতে যাওয়া নিয়েই বিতর্কের সূত্রপাত। তমোঘ্নর বাবা তপন ঘোষ দীর্ঘদিন ধরে সুদীপের রাজনৈতিক সহকারী। সম্প্রতি তৃণমূল বিধায়ক তাপস রায় দাবি করেন, অষ্টমী পুজোয় শুভেন্দু আর সুদীপ দু’জনেই গিয়েছিলেন তমোঘ্ন ঘোষের বাড়িতে। তাপস রায় মন্তব্য করেন, দলে এই মুহূর্তে ডেডিকেটেড লয়ালিস্ট আর ডিভাইডেড লয়ালিস্ট – দুই ভাগ হয়েছে। ডিভাইডেড লয়ালিস্টরা অন্য দলের সঙ্গে যোগাযোগ রাখছেন। সেখান থেকেই বিতর্কের শুরু।