Mamata Banerjee: তৃণমূল ভবনের ভিতরে এ কী দৃশ্য! ২০০ কিলোমিটারের দূরত্ব এক পলকে ঘোচালেন মমতা

Mamata Banerjee: ভোটের প্রচার পর্বে জেলায় জেলায় ঘুরছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার প্রথম দফার ভোট চলছে উত্তরবঙ্গের তিন আসনে। কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি। এরই মধ্য়ে আজ অধীরের জেলা মুর্শিদাবাদে ভোটের প্রচারে তৃণমূল নেত্রী।

Mamata Banerjee: তৃণমূল ভবনের ভিতরে এ কী দৃশ্য! ২০০ কিলোমিটারের দূরত্ব এক পলকে ঘোচালেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 4:13 PM

কলকাতা: মুর্শিদাবাদে মমতার নির্বাচনী প্রচার সভা শেষে গান ধরলেন ইন্দ্রনীল সেন। সেই গানের তালে তালে আদিবাসী মহিলাদের সঙ্গে নাচলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। একেবারে চেনা ছন্দে তৃণমূল নেত্রী। তবে ইন্দ্রনীলের গানের সুরে দলনেত্রীর নাচের ছন্দ ছাপ ফেলল মুর্শিদাবাদে থেকে ২০০ কিলোমিটার দূরে কলকাতার বুকেও। তৃণমূল ভবনে বসে থাকা দলের মহিলা ব্রিগেডের দুই মুখ শশী পাঁজা ও চন্দ্রিমা ভট্টাচার্য। তৃণমূল ভবনের টেলিভিশন স্ক্রিনে তখন গান গাইছেন ইন্দ্রনীল, আর সেই ছন্দে নাচছেন মমতা। তা দেখে নিজেদের আর আটকে রাখতে পারলেন না রাজ্যের দুই মহিলা মন্ত্রী। তৃণমূল ভবন থেকে নাচের তালে পা মেলালেন তাঁরাও।

ভোটের প্রচার পর্বে জেলায় জেলায় ঘুরছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার প্রথম দফার ভোট চলছে উত্তরবঙ্গের তিন আসনে। কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি। এরই মধ্য়ে আজ অধীরের জেলা মুর্শিদাবাদে ভোটের প্রচারে তৃণমূল নেত্রী। ইউসুফ পাঠানদের সঙ্গে নিয়ে সভা করলেন মুর্শিদাবাদে। দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে দিলেন ভোকাল টনিক। বাংলায় কংগ্রেস, সিপিএমের সঙ্গে যে সম্মুখ-সমর সে কথা আজ আরও একবার স্পষ্ট করে দিলেন তিনি। তবে সঙ্গে এও বলে রাখলেন দিল্লিতে ইন্ডিয়া জোট সম্পর্কে তৃণমূলের অবস্থানের কথা। স্পষ্ট জানিয়ে দিলেন, ইন্ডিয়া জোটের নেতৃত্ব দেবেন তাঁরা।

সেই সভা শেষেই স্থানীয় আদিবাসী মহিলাদের সঙ্গে নাচের তালে পা মেলালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ইন্দ্রনীলের গানের সুরে মমতা যখন আদিবাসী মহিলাদের সঙ্গে নাচছিলেন, তখন তৃণমূল ভবন থেকে নাচের তালে পা মেলালেন শশী পাঁজা, চন্দ্রিমা ভট্টাচার্যও।