CM Mamata Banerjee: ‘দেখেছেন তো তৃণমূল নেতাকে অ্যারেস্ট করিয়ে দিয়েছি’, এবার কাদের বার্তা দিলেন মমতা?

CM Mamata Banerjee: এ দিন নবান্নের জেলাশাসক,পুলিশ সুপার ও হকার ইউনিয়নের সদস্যদের নিয়ে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জমি দখল প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি ফের তিনি কাউন্সিলরদের দোষেন। কড়া ভাষায় বলেই দেন, টাকা নিয়ে যদি কেউ সরকারি জায়গা দখলের অনুমতি দেন সেই এলাকার কাউন্সিলর গ্রেফতার হবেন।

CM Mamata Banerjee: 'দেখেছেন তো তৃণমূল নেতাকে অ্যারেস্ট করিয়ে দিয়েছি', এবার কাদের বার্তা দিলেন মমতা?
মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Jun 27, 2024 | 1:00 PM

কলকাতা: নির্দেশ আগেই দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সরকারি জমি যাঁরা দখল করে রেখেছেন তাঁদের ছেড়ে কথা বলা হবে না। তা সে যেই দলেরই হোক। এরপরই দেখা গেল বুধবার এক ব্যক্তির জমি দখলের চেষ্টা ও খুনের হুমকির অভিযোগে ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার জেলা তৃণমূলের শীর্ষ নেতা তথা ব্লক তৃণমূল সভাপতি দেবাশিস প্রামাণিককে গ্রেফতার করে পুলিশ। এরপর আজ স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন তাঁর নির্দেশেই গ্রেফতার করা হয়েছে ওই তৃণমূল নেতাকে।

এ দিন নবান্নের জেলাশাসক,পুলিশ সুপার ও হকার ইউনিয়নের সদস্যদের নিয়ে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জমি দখল প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি ফের তিনি কাউন্সিলরদের দোষেন। কড়া ভাষায় বলেই দেন, টাকা নিয়ে যদি কেউ সরকারি জায়গা দখলের অনুমতি দেন সেই এলাকার কাউন্সিলর গ্রেফতার হবেন। কাউকে রেয়াত করা হবে না। এরপরই মমতা বলেন, “এরপর মুখ্যমন্ত্রী লোকাল বিভিন্ন কাউন্সিলরের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়ে বলেন, “যে কাউন্সিলরের এলাকায় এই সব হবে তাঁকে গ্রেফতার করতে হবে। দেখেছেন তো আমি ডাবগ্রামের তৃণমূল নেতাকে গ্রেফতার করিয়ে দিয়েছি।”

উল্লেখ্য, গতকাল দেবাশীস গ্রেফতার হতেই এলাকার তৃণমূল কর্মীরা এনজেপি থানায় ভিড় জমাতে শুরু করেন। তাঁকে গ্রেফতারির পর থেকেই পুলিশ সুত্রে খবর আসছিল, নবান্নের সবুজ সংকেত নিয়েই এই শীর্ষ নেতাকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে এও জানা যাচ্ছিল, ওই এলাকায় জমির কারবারে কারা জড়িত তা নিয়ে খোঁজ খবর করে বেশ কয়েকজন নেতার ওপর নজরও রাখতে শুরু করেছে পুলিশ। এরপর আজ খোদ মুখ্যমন্ত্রী জানান, অভিযোগ পেতেই গ্রেফতার করিয়েছেন তিনি।”