পাড়ার কাকুর ‘নোংরামো’র শিকার নাবালিকা, গ্রেফতার অভিযুক্ত

চলতি সপ্তাহে দু'বার শিরোনামে উঠে এল খাস কলকাতা।

পাড়ার কাকুর 'নোংরামো'র শিকার নাবালিকা, গ্রেফতার অভিযুক্ত
মালদায় শিশুকে ধর্ষণ (প্রতীকী চিত্র)
Follow Us:
| Updated on: Feb 08, 2021 | 11:27 AM

কলকাতা: নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার রাতে রিজেন্ট পার্ক থানা এলাকায় ঘটনাটি ঘটে। ভলিবল টুর্নামেন্ট চলার সময় স্থানীয় এক চাল-ব্যবসায়ী বছর দশেকের ওই নাবালিকার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। ওই নাবালিকা বাড়ি ফিরে তার বাবাকে ঘটনাটি বলে। এরপরই তার বাবা অভিযুক্তের বাড়িতে জিজ্ঞাসাবাদ করতে গেলে চিত্‍কার চেঁচামেচি শুরু হয়। ছুটে আসেন প্রতিবেশিরা। পুলিশ পৌঁছলে তাদের ঘিরেও বিক্ষোভ দেখায় জনতা। সেই সময় ধস্তাধস্তিতে আক্রান্ত হন টিভি নাইন বাংলার চিত্র সাংবাদিক। ভাঙচুর করা হয় ক্যামেরা। পুলিশ পরে অভিযুক্তকে গ্রেফতার করে।

জোড়াবাগানকাণ্ডের স্মৃতি এখনও টাটকা। সম্প্রতি খাস কলকাতায় এক শিশুকে নির্যাতন করে গলা কেটে খুন করা হয়। ফের কলকাতাতেই নাবালিকার সঙ্গে অভব্যতার অভিযোগ উঠল। রবিবার এলাকারই একটি ক্লাবের মাঠে ভলিবল টুর্নামেন্ট চলছিল। পাড়ার বেশ কয়েকজন বাচ্চা ক্লাবের উপরের ছাদে উঠে খেলা দেখছিল। অভিযোগ, সেই সময় স্থানীয় এক চাল ব্যবসায়ী ওই নাবালিকার সঙ্গে অভব্যতা করে সেখান থেকে চলে যান। এদিকে মেয়েটি বাড়িতে গিয়ে বাবা মাকে সবটা জানায়।

আরও পড়ুন: বিজেপির নজরে বীরভূম, কাল নাড্ডা, পরপর রাজনাথ, যোগী, স্মৃতি ইরানিরা

অভিযোগ, এরপরই মেয়েটির পরিবার অভিযুক্তের বাড়িতে গিয়ে চড়াও হলে পাল্টা চেঁচামেচি শুরু করেন অভিযুক্ত। ধাক্কাধাক্কিও করেন। গোলমাল শুনে পৌঁছন পাড়ার লোকজন। অভিযুক্তর বাড়ির সামনে শুরু হয় বিক্ষোভ। খবর দেওয়া হয় থানায়। ততক্ষণে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। বিরাট পুলিশবাহিনী পৌঁছলে তাদের ঘিরেও ক্ষোভ উগরে দেন স্থানীয়রা।