Nabanna Abhijan: নবান্ন অভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা তাঁদের, মধ্যরাত থেকে হঠাৎই খোঁজ মিলছে না চার ছাত্রের

Nabanna Abhijan: নবান্ন অভিযানের ঠিক আগেই শুভেন্দু অধিকারী একটি পোস্ট করেছেন আশঙ্কা প্রকাশ করে। তিনি হুঁশিয়ারি দিয়েছেন, যদি চার জন আন্দোলনকারীর কিছু হয়, তাহলে তার দায় থাকবে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের।

Nabanna Abhijan: নবান্ন অভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা তাঁদের, মধ্যরাত থেকে হঠাৎই খোঁজ মিলছে না চার ছাত্রের
নবান্ন অভিযানে জোর তৎপরতাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2024 | 10:04 AM

কলকাতা: নবান্ন অভিযানের আগের রাত থেকে খোঁজ মিলছে না চার জন আন্দোলনকারীর। নবান্ন অভিযানের আগে বড় অভিযোগ করলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। চার আন্দোলনকারীর গ্রেফতারির আশঙ্কা করেছেন তিনি। নিজের এক্স হ্যান্ডেলে তা পোস্টও করেছেন। শুভেন্দু জানিয়েছেন, চার আন্দোলনকারীর নাম শুভজিৎ ঘোষ, পুলকেশ পণ্ডিত, গৌতম সেনাপতি ও প্রীতম সরকার। হাওড়ায় স্বেচ্ছাসেবকদের ফুড প্যাকেট বিতরণের দায়িত্বে ছিলেন চার জন। হঠাৎ করে তাঁদের খোঁজ পাওয়া যাচ্ছে না বলে খবর। এমনকি ফোনেও তাঁর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা যাচ্ছে না।

শুভেন্দু হুঁশিয়ারি দিয়েছেন, যদি চার জন আন্দোলনকারীর কিছু হয়, তাহলে তার দায় থাকবে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের। ওই চার জনকে পুলিশ গ্রেফতার কিংবা আটক করেছে আশঙ্কা প্রকাশ করেছেন শুভেন্দু।

প্রসঙ্গত, মঙ্গলবার  ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের’ পক্ষ থেকে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। সেই আন্দোলনের সামনের সারিতে দেখা গিয়েছে প্রবীর দাস, শুভঙ্কর হালদার ও সায়ন লাহিড়িকে। কিন্তু শুভেন্দু অধিকারী যে চার জনের কথা উল্লেখ করেছেন, তাঁরাও এই আন্দোলনের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন বলে দাবি।

নবান্ন অভিযান রুখতে জোর কদমে প্রস্তুত পুলিশ। শুরু থেকেই অশান্তির আশঙ্কা করে অতি তৎপর পুলিশ প্রশাসন।  বিভিন্ন জায়গায় প্রতিবাদীদের ঠেকাতে মজুত রাখা হয়েছে পাঁচটি জলকামান। সেই প্রেক্ষিতে আন্দোলনকারীদের খোঁজ না মেলায় উদ্বেগ প্রকাশ করেছেন শুভেন্দু।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)