Sukanta Majumdar: দায়িত্ব নিয়েই মাঠে সুকান্ত! বুধের সকালে মমতার ওয়ার্ডে শুরু প্রচার

Sukanta Majumdar Bhabanipur By Election: দায়িত্ব নেওয়ার পর বিজেপি দফতরে সংবর্ধনা অনুষ্ঠানের পর এটাই কার্যত তাঁর প্রথম কর্মসূচি হতে চলেছে।

Sukanta Majumdar: দায়িত্ব নিয়েই মাঠে সুকান্ত! বুধের সকালে মমতার ওয়ার্ডে শুরু প্রচার
হেস্টিংসের দফতরে সংবর্ধনা সভায় দিলীপ ঘোষের সঙ্গে সুকান্ত। ছবি-PTI

কলকাতা: বিজেপি (BJP) রাজ্য সভাপতির পদে দায়িত্ব নিয়েই মমতার বিরুদ্ধে সম্মুখ সমরে নামছেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। মুরলীধর সেনের সূত্র জানাচ্ছে, আগামিকাল থেকেই ভবানীপুরে (Bhabanipur By-Election) প্রচার শুরু করতে চলেছেন নব নিযুক্ত রাজ্যের বিজেপি প্রধান। আর তাঁর প্রথম দফার প্রচার হতে চলেছে খোদ তৃণমূল সুপ্রিমো তথা ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের বুথে। সূত্র জানাচ্ছে, বুধবার সকালেই ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশন থেকে ভোটপ্রচার শুরু করবেন সুকান্তবাবু। এই কেন্দ্রেই প্রতিবার ভোট দিয়ে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দিলীপ ঘোষের ছেড়ে যাওয়া চেয়ারে বসে সুকান্তও যে তাঁর পূর্বসূরির আগুনে মেজাজ ধরে রাখবেন, সেই ইঙ্গিত তিনি ইতিমধ্যেই দিয়ে রেখেছেন। প্রাক্তন রাজ্য সভাপতির মতো মুখে ফুলঝুড়ি না ফোটালেও আগ্রাসান যে তাঁর মধ্যেই কম নেই, সেটা হাবেভাবে টের পাওয়াচ্ছেন সুকান্ত। আর রাজ্য সভাপতি হিসেবে তাঁর প্রথম কর্মসূচিও সে দিকেই ইঙ্গিত করছে। কারণ, খোদ মমতার ডেরাতেই হানা দিচ্ছেন বিজেপি রাজ্য সভাপতি। দায়িত্ব নেওয়ার পর বিজেপি দফতরে সংবর্ধনা অনুষ্ঠানের পর এটাই কার্যত তাঁর প্রথম কর্মসূচি হতে চলেছে।

দিনের আলোর মতোই স্পষ্ট, ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়ে দিতে বিজেপি কার্যত কোনও কসুর বাকি রাখছে না। এই ক’দিন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল জোরকদমে প্রচার করেছেন। কেন্দ্রীয় নেতা হরদীপ সিং পুরীও ভবানীপুরে পৌঁছে গিয়েছেন প্রচার করতে। কিন্তু বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বকে সেভাবে প্রচারে শামিল হতে দেখা যায়নি। এবার সেই শূন্যস্থানও পূরণ হতে চলেছে।

প্রাথমিকভাবে যদিও বিজেপি সূত্রে জানা গিয়েছিল, মঙ্গলবার সংবর্ধনা পর্ব শেষে বিকেলেই ভবানীপুরে প্রচার করতে পারেন সুকান্ত। কিন্তু এ দিনই সেই পরিকল্পনা বাতিল করে দেওয়া হয়। পরবর্তী সময় বিজেপির পক্ষ থেকে জানানো হয়, বুধের সকালে ভবানীপুরে যাবে সুকান্ত।

আরও পড়ুন: Bhabanipur By-Election: মমতা-অভিষেকের পাড়ায় প্রিয়াঙ্কার প্রচারে বাধা, কমিশনকে চিঠি দিয়ে নালিশ বিজেপির

অন্যদিকে, ভবানীপুরে তৃণমূল বনাম বিজেপি তরজা ক্রমশই বড় আকার ধারণ করতে শুরু করেছে। মঙ্গলবার সকালেও মমতা এবং অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ৭৩ ওয়ার্ডে ডোর-টু-ডোর প্রচারে গিয়ে বাধাপ্রাপ্ত হন প্রিয়াঙ্কা। যা নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বিজেপি। প্রিয়াঙ্কার এজেন্ট সজল ঘোষ মুখ্য নির্বাচনী আধিকারিককে লেখা চিঠিতে অভিযোগ করেন, বিজেপি প্রার্থী আজ ৭৩ নম্বরে ওয়ার্ডে পৌঁছনর পরই ‘পুলিশি মদতে’ তাঁকে বাধা দেওয়া হয়। গোটা ঘটনায় অবিলম্বে নির্বাচন কমিশনের হস্তক্ষেপও চাওয়া হয়েছে। কমিশনের পক্ষ থেকে পদক্ষেপ না করা হলে আদালতের দ্বারস্থ হবে বলেও জানিয়েছে বিজেপি। এমনই একটি স্পর্শকাতর সময়ে মমতার ডেরা থেকে নিজের ইনিংস শুরু করতে চলেছেন সুকান্ত।

আরও পড়ুন: Ashoke Dinda BJP: জল্পনা বাড়িয়ে দিন্দার নিরাপত্তা প্রত্যাহার কেন্দ্রের! একই পরিণতি সুনীল-অরিন্দমের

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla