Saayoni Ghosh: ‘প্রকাশ্যে এসে ক্ষমা চাইতে হবে’. কুন্তল ইস্যুতে এবার সৌমিত্র খাঁকে আইনি নোটিস সায়নীর

Saayoni Ghosh: গত শুক্রবার বিবাহ বিচ্ছেদ মামলায় বাঁকুড়া জেলা আদালতে উপস্থিত হয়েছিলেন সৌমিত্র খাঁ। আদালতের বাইরে তিনি সাংবাদিকদের একাধিক প্রশ্নের মুখোমুখি হন।

Saayoni Ghosh: 'প্রকাশ্যে এসে ক্ষমা চাইতে হবে'. কুন্তল ইস্যুতে এবার সৌমিত্র খাঁকে আইনি নোটিস সায়নীর
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 12:02 PM

কলকাতা: বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র (Soumitra Khan) বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। নিয়োগ দুর্নীতিতে ইডি-র জালে থাকা তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে তাঁর নাম জড়িয়ে মন্তব্যের জেরেই এই নোটিস। সায়নী টুইটে জানান, “আমি সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে আইনি নোটিস শেয়ার করলাম। গত ৩ ফেব্রুয়ারি তিনি প্রকাশ্যেই একটি মন্তব্য করেছিলেন। সেই মন্তব্যের জেরেই এই নোটিস। তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।”

নিয়োগ দুর্নীতিতে এখন তোলপাড় রাজ্য। তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের সঙ্গে তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিতর্কে নয়া সংযোজন হয়েছে। এই নিয়ে মন্তব্য করেছেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। গত শুক্রবার বিবাহ বিচ্ছেদ মামলায় বাঁকুড়া জেলা আদালতে উপস্থিত হয়েছিলেন সৌমিত্র খাঁ। আদালতের বাইরে তিনি সাংবাদিকদের একাধিক প্রশ্নের মুখোমুখি হন। সেখানে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে নিয়োগ দুর্নীতি প্রসঙ্গ ওঠে। তখনই বলতে গিয়ে সৌমিত্র খাঁ বোমা ফাটান। তিনি বলেন, “সায়নী ঘোষ নাচতে নাচতে সবার বিরুদ্ধে মামলা করেন। কিছুদিন আগে তিনি মহাদেবকে নিয়েও অশালীন মন্তব্য করেছিলেন। কুন্তল ও সায়নীর কোনও অবৈধ সম্পর্ক রয়েছে কিনা, তারও তদন্তের প্রয়োজন।”

এই মন্তব্যের পরই আইনি নোটিস পাঠালেন সায়নী ঘোষ। এই মন্তব্যের জেরে তাঁকে প্রকাশ্যেই ক্ষমা চাইতে হবে বলে তিনি নোটিসে দাবি করেছেন। উল্লেখ্য, কুন্তল প্রসঙ্গে এর আগে সায়নী ঘোষ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছিলেন, “কুন্তল ঘোষকে আমি চিনি না, একথা আমি বলব না। প্রচুর ছবিতে আমার সঙ্গে ওঁকে দেখা গিয়েছে, সেটাও আমার অজানা নয়। তবে আমাদের প্রত্যেকদিনই প্রচুর মানুষের সঙ্গে দেখা করতে হয়। অনেকেই এসে আমার সঙ্গে ছবি তোলেন। ব্যক্তিগতভাবে সবাইকে চেনা সম্ভব নয়। তবে কুন্তল আমাদের যুব সংগঠনে রয়েছেন। তাই ওঁকে আমি চিনি।”