Sanhati Yatra Live: গুরুদ্বারের পর এবার চার্চে মমতা, সব ধর্মের মানুষকে নিয়ে পথে মুখ্যমন্ত্রী

| Edited By: | Updated on: Jan 22, 2024 | 11:08 PM

Sanhati Yatra Live: শর্ত সাপেক্ষে এই যাত্রার অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্ট। মিছিল থেকে এমন কোনও ভাষণ দেওয়া যাবে না, যাতে ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগে।  হাজরা থেকে সর্বধর্মের মানুষকে নিয়ে মিছিল করে পার্ক সার্কাস ময়দানে যাবেন মুখ্যমন্ত্রী।

Sanhati Yatra Live: গুরুদ্বারের পর এবার চার্চে মমতা, সব ধর্মের মানুষকে নিয়ে পথে মুখ্যমন্ত্রী
চার্চে মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: TV9 Bangla

কলকাতা: আজ, সোমবার সংহতি যাত্রায় মমতা বন্দ্যোপাধ্যায়। পাশে থাকবেন অভিষেকও। হাজরা থেকে মিছিল শুরু হওয়ার কথা। একদিকে অযোধ্যায় রামমন্দির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঠিক সেই মাহেন্দ্রক্ষণেই রাজপথে বেরোচ্ছে সংহতি যাত্রা। শর্ত সাপেক্ষে এই যাত্রার অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্ট। মিছিল থেকে এমন কোনও ভাষণ দেওয়া যাবে না, যাতে ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগে।  হাজরা থেকে সর্বধর্মের মানুষকে নিয়ে মিছিল করে পার্ক সার্কাস ময়দানে যাবেন মুখ্যমন্ত্রী।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 22 Jan 2024 03:47 PM (IST)

    গুরুদ্বারে মমতা

    গরচা গুরুদ্বারে প্রার্থনা করলেন মমতা। কিছুক্ষণ পরে বেরিয়ে আসেন। তারপর ফের হাঁটা শুরু করেন।

  • 22 Jan 2024 03:17 PM (IST)

    শুরু সংহতি যাত্রা

    সংহতি যাত্রায় হাঁটা শুরু করলেন মমতা। সঙ্গে রয়েছেন অভিষেক। মিছিল শেষ হবে পার্ক সার্কাসে। মিছিল শেষে পার্ক সার্কাসে সভা করবেন মমতা।

  • 22 Jan 2024 03:12 PM (IST)

    কুবেরের টিলায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

    জমসভা শেষ। এখন প্রধানমন্ত্রী এবং অন্যান্য সকল বিশিষ্ট ব্যক্তিরা কুবেরের টিলায় যাবেন।

  • 22 Jan 2024 03:11 PM (IST)

    এবার আমরা আর থামব না...

    এই মন্দির শিক্ষা দিচ্ছে, যদি লক্ষ্য সত্যের আধারে থাকে, যদি লক্ষ্য ঐক্যবদ্ধ হয়, সংগঠিত হয়, তাহলে তা অর্জন করা অসম্ভব নয়। এটা ভারতের সময়। ভারত এবার এগিয়ে যাবেই। আমরা দীর্ঘদিন ধরে এর প্রতীক্ষায় ছিলাম। এবার আমরা আর থামব না।

  • 22 Jan 2024 03:09 PM (IST)

    গুরুদ্বারে ঢুকবেন মুখ্যমন্ত্রী

    গরচা গুরুদ্বারে কিছুক্ষণের মধ্যে ঢুকবেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই এখনই থেকে গুরুদ্বারে কানে ভেসে আসতে শুরু করেছে 'জয় শ্রী রাম' এর গান। বিভিন্ন ধরনের গান বাজছে সেখানে।

  • 22 Jan 2024 03:08 PM (IST)

    পম্পরার পবিত্রতা এবং আধুনিকতার অনন্ততা...

    দেশের যুব সমাজকে বলব, আপনাদের সামনে হাজার বছরের পরম্পরার উৎসাহ রয়েছে। সেই সঙ্গে আপনারা এমন এক সময়ে আছেন, যখন ভারত চাঁদে তিরঙ্গা ওড়াচ্ছে। সূর্যের কাছে পৌঁছে যাচ্ছে আদিত্য এল-১। এই পম্পরার পবিত্রতা এবং আধুনিকতার অনন্ততা, দুই পথেই চলতে হবে।

  • 22 Jan 2024 03:07 PM (IST)

    মোয়াজ্জেমদের পার্কসার্কাসে যেতে বলেন

    কালীঘাটে পুুজো দিয়ে বেরিয়ে মমতা জানান, নকুলেশ্বর মন্দিরও তার আগে ঘুরে এসেছেন তিনি। মোয়াজ্জেমদের একেবারে পার্স সার্কাসেই যেতে বলেন তিনি।

  • 22 Jan 2024 03:05 PM (IST)

    কালীঘাটে পুজো মমতার

    কালীঘাটে পুজো দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরতি করেন তিনি।

  • 22 Jan 2024 03:04 PM (IST)

    সেতু বন্ধনে তৈরিতে কাঠবিড়ালির যোগদানের কথা চিন্তা করুন

    কেউ নিজেকে ছোট মনে করবেন না। সেতু বন্ধনে তৈরিতে কাঠবিড়ালির যোগদানের কথা চিন্তা করুন। প্রত্যেকের প্রচেষ্টার মূল্য রয়েছে। জটায়ু জানতেন, তিনি বারন রাজাকে হারাতে পারবেন না। কিন্তু তাও চেষ্টার কসুর করেননি। আমাদের নিষ্ঠা, পরাক্রম, পুরুষার্থ, নিবেদন প্রসাদ হিসেবে দিতে হবে প্রভু রামকে। তাহলেই আমরা ভারতকে বৈভবশালী এবং বিকশিত বানাতে পারব।

  • 22 Jan 2024 03:03 PM (IST)

    সংহতি যাত্রায় আজ মমতার পাশে অভিষেক

    আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে তৃণমূলের সংহতি যাত্রা। মমতা বন্দ্যোপাধ্যায়ের আজ থাকবেন অভিষেকও। অভিষেককে ঘিরে সম্প্রতি একটি জল্পনা তৈরি হয়েছিল। নিজের লোকসভা কেন্দ্রের বাইরে কোথাও কোনও কর্মসূচি যোগ না দেওয়ায় জল্পনা ছিল অভিষেকের। তার অবসান ঘটিয়ে এদিন মমতার পাশে থাকবেন অভিষেকও।

Published On - Jan 22,2024 2:59 PM

Follow Us: