Subhranshu Roy: হঠাৎ অসুস্থ শুভ্রাংশু, ভর্তি করা হল হাসপাতালে

TMC leader: এটাই প্রথমবার নয়, আগেও লিভারের সমস্যা নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি হয়ে হয়েছে।

Subhranshu Roy: হঠাৎ অসুস্থ শুভ্রাংশু, ভর্তি করা হল হাসপাতালে
মুকুল পুত্র শুভ্রাংশু (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 12:46 PM

কলকাতা : আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মুকুল পুত্র শুভ্রাংশু (Subhranshu Roy)। গতকাল শুক্রবার রাত নটায় তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়েছে। হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নিয়ে আসা হয় বেসরকারি হাসপাতালে। বিশিষ্ট চিকিৎসক ড. মহেশ কুমার গোয়েঙ্কার তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সূত্রের খবর লিভারের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আগেও এই সমস্যায় ভুগেছেন শুভ্রাংশু রায়। তবে তাঁর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

বছর দুয়েক আগেও শুভ্রাংশুর লিভারের কঠিন সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন। সেই সময় বমি, রক্তবমির মতো উপসর্গ দেখা গিয়েছিল। জ্ঞান হারিয়ে ছিলেন তিনি। সেই সময় ভেন্টিলেশনেও রাখতে হয় তাঁকে।

মাস দুয়েক আগেই প্রয়াত হয়েছেন মুকুল রায়ের স্ত্রী। মুকুল রায় ও তাঁর স্ত্রী কৃষ্ণা রায়, দু’জনেই করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তাঁরা। মুকুল রায় সুস্থ হয়ে উঠলেও তাঁর ফুসফুসের অবস্থা এতটাই খারাপ হয়ে যায় যে চিকিৎসকরা প্রতিস্থাপন ছাড়া আর কোনও পথ খুঁজে পাননি। এরপরই কলকাতা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই নিয়ে যাওয়া হয় কৃষ্ণা রায়কে। চেন্নাইয়েই চিকিৎসাধীন ছিলেন তিনি। কলকাতায় চিকিৎসাধীন থাকাকালীন একমো সাপোর্টে রাখতে হয়েছিল তাঁকে। ফুসফুসে ফাইব্রোসিস ধরা পড়ে তাঁর। চেন্নাইতে মৃত্যু হয় কৃষ্ণা রায়ের।

আরও পড়ুন :  ভূস্বর্গে বিদেশী পর্যটক টানতে বড় পদক্ষেপ, স্বরাষ্ট্রমন্ত্রীর হাত ধরেই শুরু হচ্ছে আন্তর্জাতিক উড়ান পরিষেবা

ইতিমধ্যেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু রায়। তবে শারীরিক অসুস্থকার কারণে মুকুল রায়কে রাজনৈতিকভাবে সক্রিয় হতে দেখা যায়নি তাঁকে। কিছুদিন আগে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করাতে হয় মুকুল রায়কেও।  সোডিয়াম ও পটাশিয়ামের অভাব থাকায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁর নার্ভে কোনও প্রভাব পড়েছে কি না, তা খতিয়ে দেখেন চিকিৎসকেরা।

আরও পড়ুন : ধনতেরাসের আগেই লক্ষ্মীলাভ, করোনা পরবর্তীকালেও প্রায় ৫০ শতাংশ বাড়ল রিলায়েন্সের লাভের পরিমাণ