Bengal BJP: ধরনা শেষ, তবে ময়দান ছাড়ছে না বঙ্গবিজেপি; ব্যাক টু ব্যাক কর্মসূচি

BJP: ২৯ অগস্ট থেকে ধরনা কর্মসূচি শুরু করে বিজেপি। ধর্মতলায় ডরিনা ক্রসিংয়ে প্রতিবাদ-অবস্থান শুরু হয় তাদের। তার আগে শ্যামবাজারে ছিল পাঁচদিনের কর্মসূচি। এরপর ১৮ সেপ্টেম্বর থেকে পথসভা শুরু হবে বিজেপির। চলবে ১ অক্টোবর পর্যন্ত। প্রতিটি ওয়ার্ডে পথসভা করবেন সুকান্ত ভট্টাচার্যরা।

Bengal BJP: ধরনা শেষ, তবে ময়দান ছাড়ছে না বঙ্গবিজেপি; ব্যাক টু ব্যাক কর্মসূচি
শেষদিনের ধরনামঞ্চে লকেট, ফাল্গুনি, রূপারা।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 7:41 PM

কলকাতা: আরজি করের ঘটনার প্রতিবাদে টানা ধরনায় বসেছে বিজেপি। আজ ১৬ তারিখ সেই ধরনার শেষ দিন। তবে ধরনা কর্মসূচি শেষ হলেও, ময়দান ছাড়ছে না বিজেপি। মাঝে একটা দিন বাদ। ১৮ তারিখ থেকে আবারও পথে নামছে বঙ্গ গেরুয়া শিবির।

২৯ অগস্ট থেকে ধরনা কর্মসূচি শুরু করে বিজেপি। ধর্মতলায় ডরিনা ক্রসিংয়ে প্রতিবাদ-অবস্থান শুরু হয় তাদের। তার আগে শ্যামবাজারে ছিল পাঁচদিনের কর্মসূচি। এরপর ১৮ সেপ্টেম্বর থেকে পথসভা শুরু হবে বিজেপির। চলবে ১ অক্টোবর পর্যন্ত। প্রতিটি ওয়ার্ডে পথসভা করবেন সুকান্ত ভট্টাচার্যরা।

পঞ্চায়েত এলাকায় দু’ থেকে তিনটি করে পথসভা করবে বিজেপি। ২৩ তারিখ কলকাতা এবং লাগোয়া এলাকার স্টেশনগুলিতে বিচারের দাবি সভা হবে। ১ কোটি সই সংগ্রহ করতে হবে বলে এদিন জানান রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্তের কথায়, “আমরা রাজ্যপালের কাছে এই সই মাথায় নিয়ে যাব। ৩৫৬ বা ৩৫৫ যাই হোক, আপনি এই সরকারকে উৎখাত করুন।” ২৫ সেপ্টেম্বর ‘হাজরা চলো’ কর্মসূচি বিজেপির। ‘থানা সাফাই’ অভিযানেরও ডাক দিয়েছে। ঝাঁটা আর গঙ্গাজল দিয়ে ২৩ তারিখ এই অভিযান করবে বিজেপির মহিলা মোর্চা।