Mahua Moitra: বিতর্কের মধ্যেই বদলে গেল ‘কালী উপাসক’ মহুয়ার হোয়াটসঅ্যাপের ডিপি

Goddess Kaali Remarks: হঠাৎই মহুয়া মৈত্রর হোয়াটসঅ্যাপের প্রোফাইল ফটো বদলে গেল। বুধবার তাঁর প্রোফাইল ফটোয় 'মা কালী'র ছবি।

Mahua Moitra: বিতর্কের মধ্যেই বদলে গেল 'কালী উপাসক' মহুয়ার হোয়াটসঅ্যাপের ডিপি
মহুয়া মৈত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 10:56 PM

কলকাতা : মহুয়া মৈত্রর মন্তব্যকে কেন্দ্র করে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সোমবার এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে গিয়ে কালীর শাক্ত আচারে পুজো নিয়ে একটি মন্তব্য করেছিলেন। আর তারই ‘খেসারত’ দিতে হচ্ছে এখন মহুয়াকে। চারিদিক থেকে আক্রমণ। জেলায় জেলায় বিজেপি নেতা-বিধায়করা তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ জানাচ্ছেন। এফআইআর দায়ের হয়েছে রাজ্যের বাইরেও। আর এমন কঠিন সময়ে তৃণমূল সাংসদ পাশে পাচ্ছেন না দলকেও। তৃণমূল মহুয়ার পাশে দাঁড়ানো তো দূরে থাক, সাংসদের ওই মন্তব্যের সঙ্গে দলের কোনও যোগ নেই বলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে। এমনকী তীব্র নিন্দাও করা হয়েছে ওই মন্তব্যের। আর এরই মধ্যে হঠাৎই মহুয়া মৈত্রর হোয়াটসঅ্যাপের প্রোফাইল ফটো বদলে গেল। বুধবার তাঁর প্রোফাইল ফটোয় ‘মা কালী’র ছবি।

উল্লেখ্য, কালী নিয়ে মন্তব্যকে ঘিরে বিতর্ক শুরু হতেই কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ টুইট করে জানিয়ে দিয়েছিলেন, তিনি কোনও সিনেমা কিংবা কোনও পোস্টারকে সমর্থন করেননি। এমনকী ধূমপান সংক্রান্ত কোনও কথাও বলেননি। তিনি সবাইকে পরামর্শ দিয়েছিলেন, তারাপীঠে গিয়ে দেখে আসার জন্য সেখানে দেবীকে ভোগ হিসেবে কী খাবার এবং কী পানীয় নিবেদন করা হয়।

এরপর বুধবার সকালে আরও একটি টুইট করেছিলেন তিনি। সেখানে লিখেছিলেন, “জয় মা কালী! যে দেবীকে বাঙালিরা আরাধনা করেন, তিনি ভয়হীন।” তারপর আরও এক টুইটে মহুয়া নিজেকে কালীর উপাসক হিসেবেও দাবি করেছেন। লিখেছেন, “আমি মা কালীর উপাসনা করি। আমি কাউকে ভয় পাই না।”

বুধবার সকালেও সাংসদ মহুয়া মৈত্রর হোয়াটসঅ্যাপ প্রোফাইল ফটোয় ছিল তাঁর পোষ্য কুকুরের ছবি। সাধারণত, তৃণমূল সাংসদের প্রোফাইলে তাঁর প্রিয় পোষ্যের ছবিই থাকে। মহুয়া মৈত্রর টুইটার হ্য়ান্ডেলেও কভার ফটোয় তাঁর প্রিয় পোষ্যের ছবিই (একটি রটউইলার) রয়েছে। তবে বুধবার সন্ধে সাড়ে ছ’টা নাগাদ তাঁর হোয়াটসঅ্যাপে প্রোফাইল ফটোয় প্রিয় পোষ্যের ছবি বদলে করা হয় মা কালীর ছবি। কয়েক ঘণ্টা পরে অবশ্য তিনি সেই ছবি আবার বদলে ফেলেন। বুধবার রাতে সাংসদের হোয়াটসঅ্যাপের প্রোফাইল ফোটোয় দেখা যায় রথযাত্রার অনুষ্ঠানে গিয়ে কপালে তিলক কাটা, গলায় ফুলের মালা পরা একটি ছবি।