আরও কিছু দিন বাঘও টের পাবে মাঘের শীত!

সোমনাথ মিত্র

সোমনাথ মিত্র |

Updated on: Jan 17, 2021 | 10:28 AM

হাওয়া অফিস বলছে, আরও খানিকটা তাপমাত্রা কমতে পারে আগামিকাল। পশ্চিমের জেলাগুলোতে তাপমাত্রা ১০ ডিগ্রির নীচে থাকবে। সামান্য তাপমাত্রা বাড়বে ১৯ তারিখে।

আরও কিছু দিন বাঘও টের পাবে মাঘের শীত!
নিজস্ব চিত্র

কলকাতা: স্বাভাবিকের থেকে তাপমাত্রা একটু বেশি হলেও, শীতের আমেজে খামতি নেই। আরও কয়েক দিন এই আমেজ উপভোগ করা যাবে বলে আশ্বাস দিচ্ছে হাওয়া অফিস। আগামী ২০ জানুয়ারি পর্যন্ত পারদ নিম্নমুখী থাকবে বলেই জানা যাচ্ছে।

রবিবার সকালে কলকাতায় সামান্য কুয়াশাচ্ছন্ন থাকলেও পরে আকাশ পরিষ্কার হয়ে যায়। এ দিনের সর্বনিম্ন তাপমাত্রা ১৪.০ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৩.৩ ডিগ্রি। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কম। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯১ শতাংশ।

আরও পড়ুন- অমর্ত্য সেন দখলদার: বিশ্বভারতী

হাওয়া অফিস বলছে, আরও খানিকটা তাপমাত্রা কমতে পারে আগামিকাল। পশ্চিমের জেলাগুলোতে তাপমাত্রা ১০ ডিগ্রির নীচে থাকবে। সামান্য তাপমাত্রা বাড়বে ১৯ তারিখে। পূর্বালী হওয়ার প্রভাবে আবার ২০ তারিখ থেকে পারদ নিম্নমুখী হবে।

রবিবারও ঘন কুয়াশায় ঢাকা ধূপগুড়ি-সহ গোটা ডুয়ার্স। সকাল থেকেই কুয়াশার চাদরে ঢাকা জাতীয় সড়ক, রাজ্য সড়ক এবং এশিয়ান হাইওয়ে। কুয়াশা ঘনত্ব এতটাই বেশি যে সামান্য দূরে থাকা বস্তুকেও খালি চোখে দেখা যাচ্ছে না। শীতের কামড় থেকে বাঁচতে রাস্তার পাশে চায়ের দোকানে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla