Mamata Banerjee: আচমকা নিজের কলেজে মুখ্যমন্ত্রী, পড়ুয়াদের সঙ্গে গাইলেন রবীন্দ্র-সংগীত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Jan 26, 2023 | 1:17 PM

Mamata Banerjee: আজ রেড রোড থেকে ফেরার পথে যোগমায়াদেবী কলেজে পৌঁছন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Mamata Banerjee: আচমকা নিজের কলেজে মুখ্যমন্ত্রী, পড়ুয়াদের সঙ্গে গাইলেন রবীন্দ্র-সংগীত
যোগমায়াদেবীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (নিজস্ব চিত্র)

কলকাতা: আজ প্রজাতন্ত্র দিবস একাধারে চলছে বাগদেবীর আরাধনা (saraswati puja)। গোটা রাজ্যবাসী মেতেছেন পুজোর আনন্দে। বৃহস্পতিবার সকালই নিজের কলেজে যোগমায়াদেবীতে (Jogamaya Devi College) সরস্বতী পুজোর অনুষ্ঠানে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এ দিন কলেজের বিভিন্ন পড়ুয়া, অধ্যাপকদের সঙ্গে ‘আকাশ-ভরা, সূর্য-তারা’ গানে গলাও মেলান তিনি।

আজ রেড রোড থেকে ফেরার পথে যোগমায়াদেবী কলেজে পৌঁছন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে কলেজে ঢুকতে দেখে রীতিমত হকচকিয়ে যান সেখানে উপস্থিত সকলে। একপ্রকার সারপ্রাইজ ভিজিট করেন তিনি। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই পড়ুয়া থেকে অধ্যাপক সকলে মিলে ফোন হাতে সেলফি তোলার আবদার করেন।শুধু মুখ্যমন্ত্রী নন, তাঁর সঙ্গে ছিলেন ভাইয়ের স্ত্রীও। এ দিন বেশ কিছুক্ষণ কলেজে সময় কাটাতে দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

উল্লেখ্য, আজ রেড রোডে সাড়ম্বরে পালিত হয় ৭৪তম প্রজাতন্ত্র (India 74th Republic Day ) দিবস। সেখানে পতাকা উত্তোলন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। উপস্থিত ছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এবারে রাজ্য সরকারের ট্যাবলোয় ছিল দুর্গাপুজোর থিম, যুব কল্যাণ দফতর। ছিল রাজ্য পুলিশের ট্যাবলোও। রেড রোডে সার্বিক নিরাপত্তায় মোতায়েন ছিল আড়াই হাজার পুলিশ কর্মী। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে কেন্দ্রের ও বিভিন্ন রাজ্য মিলিয়ে মোট ৯০১ জন পুলিশকর্মীকে সম্মানিত করা হয়। এর মধ্যে ১৪০ জন বীরত্বের জন্য পুলিশ পদক পান ৷ এ দিন, রেড রোডের  পুলিশ মেমোরিয়ালে শ্রদ্ধাজ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুষ্ঠান শেষ করার পর পৌঁছন যোগমায়াদেবীতে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla