CV Ananda Bose: ঘরছাড়া BJP কর্মীদের সঙ্গে সাক্ষাৎ রাজ্যপালের, বেরিয়ে বোস বললেন ‘শকিং’

CV Ananda Bose: শুক্রবার দুপুরে মাহেশ্বরী ভবনে গিয়ে ঘরছাড়া সেই বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখানে আশ্রয় নেওয়া ব্যক্তিদের সঙ্গে কথা বলে, বাস্তব চিত্র বোঝার চেষ্টা করলেন বাংলার সাংবিধানিক প্রধান।

CV Ananda Bose: ঘরছাড়া BJP কর্মীদের সঙ্গে সাক্ষাৎ রাজ্যপালের, বেরিয়ে বোস বললেন 'শকিং'
ঘরছাড়াদের সঙ্গে দেখা করতে গেলেন রাজ্যপাল বোসImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2024 | 4:15 PM

কলকাতা: লোকসভা ভোটের সাত দফা বাংলায় মোটের উপর শান্তিপূর্ণভাবে চললেও, ভোট মিটতেই দিকে দিকে অশান্তি ও গোলমালের অভিযোগ। রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপির কর্মী-সমর্থকরা আক্রান্ত হচ্ছেন বলে অভিযোগ পদ্ম শিবিরের। সেই ‘আক্রান্ত’ দলীয় কর্মী-সমর্থকদের কলকাতায় ‘মাহেশ্বরী ভবনে’ এনে রাখা হয়েছে। শুক্রবার দুপুরে মাহেশ্বরী ভবনে গিয়ে ঘরছাড়া সেই বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখানে আশ্রয় নেওয়া ব্যক্তিদের সঙ্গে কথা বলে, বাস্তব চিত্র বোঝার চেষ্টা করলেন বাংলার সাংবিধানিক প্রধান।

মাহেশ্বরী ভবনে আশ্রয় নেওয়া ঘরছাড়াদের সঙ্গে দেখা করার পর রাজ্যপাল বলেন, ‘আমি আক্রান্তদের কথা শুনলাম। এটি ঘটনার একটি ভার্সন। রাজ্যপাল হিসেবে কোনও মন্তব্য করার সময় আমাকে নিরপেক্ষ থাকতে হবে। রাজ্যের কী বক্তব্য, সেটাও আমাকে শুনতে হবে। আমি একটি রিপোর্ট চেয়েছি রাজ্যের থেকে। আমি তাদের আরও কয়েক ঘণ্টা সময় দিচ্ছি। রাজ্যের বক্তব্য শোনার পরই আমি মন্তব্য করব।’ তবে যে ধরনের অভিযোগগুলি উঠে আসছে, তাতে যে তিনি ‘স্তম্ভিত’ সে কথাও জানিয়েছেন রাজ্যপাল বোস।

রাজ্যপাল সিভি আনন্দ বোস এদিন ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করায় খোঁচা দিয়েছেন তৃণমূল নেতা কুণাল ঘোষও। তাঁর বক্তব্য, ‘রাজ্যপাল নিজের পার্টি কলিগদের কাছে গিয়েছেন। ওঁর পার্টির নাটক ব্যর্থ হচ্ছে, ফ্লপ করছে। সেই জায়গায় রাজ্যপাল তাঁর পার্টির সতীর্থদের সঙ্গে অবতীর্ণ হয়েছেন। মুখোশ খুলে রাজনীতিতে নেমেছেন।’