Partha Chatterjee: নেত্রী ও দলের প্রতি আস্থা অটুট, বিধায়ক পদ ছাড়ছেন না পার্থ : আইনজীবী

Partha Chatterjee: পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী সুকন্যা বিশ্বাস সাফ জানিয়ে দিলেন, বিধায়ক পদ মোটেও ছাড়তে চান না পার্থ। এমনকী তাঁর সাফ দাবি দলনেত্রী ও দলের প্রতি আস্থা রয়েছে পার্থর।

Partha Chatterjee: নেত্রী ও দলের প্রতি আস্থা অটুট, বিধায়ক পদ ছাড়ছেন না পার্থ : আইনজীবী
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 07, 2022 | 1:42 AM

কলকাতা: আদালতের নির্দেশে বর্তমানে প্রেসিডেন্সি জেলেই (Presidency Correctional Home) দিন কাটছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের(Partha Chatterjee)। রয়েছেন প্রেসিডেন্সি জেলের পয়লা বাইশ সেলের দ্বিতীয় লক আপে। এদিকে শুক্রবার আদালতে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী কৃষ্ণচন্দ্র দাস জানান প্রভাবশালী তকমা মুছতে প্রয়োজনে বিধায়ক পদও ছাড়তে রাজি রয়েছেন পার্থ। যা নিয়েও বিস্তর জল্পনা শুরু হয়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। এদিকে বর্তমানে তাঁর আর এক আইনজীবী সুকন্যা বিশ্বাস সাফ জানিয়ে দিলেন, বিধায়ক পদ মোটেও ছাড়তে চান না পার্থ। এমনকী তাঁর সাফ দাবি দলনেত্রী ও দলের প্রতি আস্থা রয়েছে পার্থর। বিধায়ক হিসেবে তিনি মেয়াদ শেষ করবেন।  

অন্যদিকে কারাবন্দি পার্থ সম্পর্কে বলতে গিয়ে সুকন্যা বিশ্বাস আরও বলেন, যেরকম খাবার সবাইকে দেওয়া হচ্ছে ওনাকেও তাই দেওয়া হচ্ছে। উনি মানিয়ে নিচ্ছেন। মানিয়ে ওনাকে নিতেই হবে। মাটিতে শুয়ে আছেন একদম। বিছান চাদর নেই। সম্পূর্ণ মাটিতে শুয়ে আছেন। সাধারণের থেকে সাধারণ যদি বলা হয় সেইভাবে ওনাকে ট্রিট করা হচ্ছে। কোনওরকম এক্সট্রা ফেসিলিটি উনি নিতেও চাইছেন না। নিজের থেকেই নিতে চাইছেন না।  

তাহলে কেন আচমকা পার্থর বিধায়ক পদ ছাড়ার জল্পনা ছাড়ল? এ প্রসঙ্গে বলতে গিয়ে পার্থর আইনজীবী সুকন্যা বিশ্বাস বলেন, “হঠাৎ করে হয়তো মিডিয়ার সামনে কেউ কোথাও বলে ফেলেছেন। কিন্তু এরকম কোনও কথাই হয়নি। উনি বলেছেন উনি বিধায়ক পদ থেকে এখনই সরে দাঁড়াবেন না। উনি বিধায়ক হিসাবেই থাকতে চান। দলের প্রতি, নেতৃত্বের প্রতি ওনার যথেষ্ট আস্থা আছে। উনি এটা নির্দিষ্ট করে জানিয়েছেন। ওনার এটাই মত। উনি সবসময় এই কথা আমাদের বলে গিয়েছেন। ওনার আইনজীবী হিসাবে আমরা এটা জানি। উনি আইনের উপর ভরসা করছেন, দলের উপর ভরসা করছেন। যেটা বিচারে হবে উনি সেটা মাথা পেতে নেবেন এবং উনি নিজেকে নির্দোষ প্রমাণ করেই আসবেন।”

এই খবরটিও পড়ুন

এদিকে ৫ অগস্ট পার্থর এক আইনজীবী আদালতের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “ইডির কথার পরিপ্রেক্ষিতেই আমরা এমএলএ পদ ছাড়ার কথা বলেছি। ওরা বলছে পার্থবাবু এখনও বিরাট বড় বিধায়ক। ওনার প্রভাব আছে। তখনই আমরা বলেছি বেল দিলে আমরা এমএলএ সিট ছেড়েও দিতে পারি। তবে যে টাকা উদ্ধার হয়েছে তা কোনওভাবেই পার্থবাবুর নয়।” এদিকে সূত্রের খবর, প্রেসিডেন্সি জেলের চিকিৎসকের পরামর্শে খাট পেয়েছেন পার্থ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla