Aishwarya Rai Bachchan: গাউনেই বাজিমাত! কানের রেড কার্পেটে ফ্যাশন কুইনের ছটায় ফিকে বহু সুন্দরী

Cannes Red Carpet: কান মানেই ঐশ্বর্যা রাই বচ্চনের ফ্যাশন ও স্টাইলিশ লুক দেখার অন্যতম সুযোগ। প্রতি বছরের মতন এবারেও তিনি রেড কার্পেটে মন জয় করে নিয়েছেন। প্রথম দিনে গোলাপী রঙের প্যান্ট-স্যুট সকলের প্রশংসা কুড়িয়েছিলেন।

Aishwarya Rai Bachchan: গাউনেই বাজিমাত! কানের রেড কার্পেটে ফ্যাশন কুইনের ছটায় ফিকে বহু সুন্দরী
বর্তমানে কানের সেই লুকই রেডকার্পেটে ভাইরাল। ঐশ্বর্যকে একহাত নিল নেটদুনিয়া। সকলের নজর কাড়তে পারলেন না সেলেব। যার ফলে কড়া সমালোচনার শিকার হতে হল বচ্চন বধূকে।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 9:17 AM

কান চলচ্চিত্র উত্‍সবে একের পর এক বাজিমাত করছেন ভারতীয় সুন্দরীরা। দীপিকা পাড়ুকোন , তামান্না, পূজা হেগড়ের পরও রেড কার্পেটে আরও একজন সকলের চোখে ধাঁধাঁ লাগিয়ে দিয়েছেন। কালো গাউন, সাদা ধবধবে গাউনে কানের রেড কার্পেট উজ্জ্বল করে তুলেছেন ৪৮ বছর বয়সী প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। যাঁর সৌন্দর্যের ছটায় থমকে গিয়েছিল ফ্রেঞ্চ রিভারা।

২০০২ সাল থেকে রেড কার্পেটে দ্যূতি ছড়িয়ে আসছেন। এবারেও তার কোনও ব্যতিক্রম হয়নি। প্রত্যেক বছর ফ্রেঞ্চ রিভারারয় নিজের সৌন্দর্য, নিজের ফ্যাশন সেন্স দিয়ে মন জয় করে নেন এই নীল নয়না সুন্দরী। কান চলচ্চিত্রের রেড কার্পেটে ভারতীয় প্রতিনিধি হিসেবে প্রতিবারই গর্বিত করেন বলিউডের ডিভা। বৃহস্পতিবার কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে ফের একবার প্রমাণ করলেন, ফ্যাশনের জন্য বয়স কোনও বাধা হতে পারে না। কানের তৃতীয় দিনে কানের রেড কার্পেটে একটি অসাধারণ স্কাল্পটেড গাউনে পরে সকলকে চমকে দিয়েছেন। গাউনটি কাঁধের পিছনে একটি শেল-শেপড ফ্যাব্রিক স্ট্রাকচার যেন পরীর বেশ ধারণ করেছিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Aishwarya Rai Team?? (@aishwarya_raifan)

ঐশ্বর্যা রাই বচ্চন মানেই সেই দ্যুটি ছড়ানো হাসি, নীল চোখের গ্ল্যামারাস লুক আর ফ্লাইং কিস। ডিজাইনার গৌরব গুপ্তের এই ড্রামাটিক গাউন পরে সকলের মাথা ঘুরিয়ে দিয়েছেন তিনি। ক্যামেরার পরের পর ঝলকানিতে তাঁর রূপ যেন ঠিকরে বেরিয়ে আসছিল। মেকআপেও ছিল এক অন্য লুক। চোখের ড্রামাটিক মেকআপ, পিংক শেডের লিপস্টিক আর হাইলাইটারের গ্ল্যাম লুক তাঁকে মোহময়ী করে তুলেছিল। কাঁধের একপাশ থেকে ঢেউ খেলানো চুলের অবস্থান ঐশ্বর্যাকে আরও আকর্ষণয়ী করে তুলেছিল।

কান মানেই ঐশ্বর্যা রাই বচ্চনের ফ্যাশন ও স্টাইলিশ লুক দেখার অন্যতম সুযোগ। প্রতি বছরের মতন এবারেও তিনি রেড কার্পেটে মন জয় করে নিয়েছেন। প্রথম দিনে গোলাপী রঙের প্যান্ট-স্যুট সকলের প্রশংসা কুড়িয়েছিলেন। দ্বিতীয় দিনে আরও চমক। কালো বল গাউন আর হাসিতে মুগ্ধ করলেন সকলকে। ডলচে অ্যান্ড গাব্বানা-র ডিজাইন করা কালো গাউনটিতে ঐশ্বর্যাকে মনে হয়েছিল কোনও এক ফুলের দেশ থেকে টুপ করে রেড কার্পেটে পা রেখেছেন। থ্রিডি ফ্লোরাল মোটিফের সিম্ফোনি তাঁর লুককে পরিপূর্ণতা দিয়েছিল। কালো বল গাউনের সঙ্গে লাল, গোলাপী রঙের ফুলের বাহার যেন অন্য মাত্রা যোগ করেছিল।