উইকেন্ডে চাই বোল্ড লুক! আলিয়ার মতো ক্যাজুয়াল পোশাকে তাক লাগাতে পারেন আপনিও

ফটোশ্যুটের জন্য লেসি ডিপ-নেকলাইনের সাদা টপকে বেচে নিয়েছেন বলিউডের প্রথম সারির এই নায়িকা।

উইকেন্ডে চাই বোল্ড লুক! আলিয়ার মতো ক্যাজুয়াল পোশাকে তাক লাগাতে পারেন আপনিও
আলিয়া ভাট
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 10:07 AM

উইকেন্ডে কেমন পোশাক পরলে নজরে আসবেন, তা ভেবে কূল পাচ্ছেন না! চটকদারের বিকল্প হিসেবে আকর্ষণীয় ও রহস্যময়ী করে তুলতে প্যাস্টেল বা প্রিন্টেড ড্রেস পরুন। বলিউড ডিভা আলিয়া ভাটের মতো আউটফিট পছন্দ করলে সম্প্রতি আলিয়ার স্টাইল স্টেটমেন্ট অনুসরণ করতে পারেন। হলুদ গাঁদা ফুলের রঙের অর্গানজা কেপ যা ক্যাজুয়াল উইকেন্ডে সাহসী ও ফ্যাশনিস্তা দেখানোর জন্য যথেষ্ট। আরামদায়ক ট্যাঙ্কটপ ও শর্টস আলিয়াকে আরও একধাপ স্টাইলিশ বলে প্রমাণ করতে বাধ্য।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ছবিতে আলিয়াকে একটু ম্লান লেগেছে। হতে পারে, দিন-রাত এক করে আসন্ন মুভির কাজ করেছেন। সপ্তাহের শেষে সেই লুক ফটোশ্যুটেও ধরা পড়েছে। তবুও পরিশ্রমের কোনও বিকল্প নেই। ফটোশ্যুটের জন্য লেসি ডিপ-নেকলাইনের সাদা টপকে বেচে নিয়েছেন বলিউডের প্রথম সারির এই নায়িকা।

View this post on Instagram

A post shared by Label : Anushree (@label_anushree)

একজোড়া নীল রঙা হট প্যান্টের সঙ্গে মেরিগোল্ড অর্গানজা কেপে আলিয়ার শরীরে মিশে রয়েছে রোম্যান্সের ছোঁয়া। সপ্তাহান্তে গ্ল্যামারের মাত্রা যোগ করতে এমন কুল আউটফিট পছন্দ করেন অনেক সেলেব। পায়ে বাদামি রঙের চামডডার ফ্ল্যাট , মিনিমাল মেকআপ, পনিটেল হেয়ারস্টাইল উইকেন্ড পার্টির জন্য আরামদায়ক ও পারফেক্ট সাজ।হাতে ব্রেসলেটের সেট, সিম্পল কিন্তু সুন্দর কানের দুল আলিয়ার লুককে আরও যথার্থ করে তোলে।

আরও পড়ুন: ক্যাজুয়াল হোক ইন্দো-ফিউশন! রঙের খেলায় টুইস্ট আনবেন কীভাবে, দেওয়া রইল তারই টিপস