Jahnvi Kapoor Fashion: বোনের জন্মদিন উপলক্ষে গোলাপি মিনিড্রেসে ‘বার্বি’ সাজে জাহ্নবী…

ফ্যাশনিস্তারা জাহ্নবীর এই আউটফিট দারুণ পছন্দ করেছেন। নেটিজেনকে মুগ্ধ করেছে নায়িকার এই ফটোশ্যুট। বোন খুশির জন্মদিনে জাহ্নবীকে গোলাপি পোশাকে বার্বি গার্লের মতো লাগছে।

Jahnvi Kapoor Fashion: বোনের জন্মদিন উপলক্ষে গোলাপি মিনিড্রেসে 'বার্বি' সাজে জাহ্নবী...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 8:24 AM

জাহ্নবীর নতুন পোশাকে বেশ সাড়া পড়েছে ফ্যাশন দুনিয়ায়। বি-টাউনে পা রেখেছেন মাত্র কয়েক বছর। প্রথম ছবি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’। এরপর একের পর এক ছবি করে যাচ্ছেন বনি-শ্রীদেবী কন্যা। কিন্তু অভিনয়ের পাশাপাশি বলিউডের স্টাইল আইকন হিসেবেও পরিচিতি পেয়েছেন জাহ্নবী।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় জাহ্নবী কাপুর। বলতে গেলে তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারই বটে। তাঁর পোশাক থেকে যে কোনও লুক, বেড়াতে যাওয়া সব কিছুই মাঝে মধ্যেই আলোচনার কেন্দ্র হয়ে ওঠে। সম্প্রতি জাহ্নবীর বোন খুশি কাপুরের জন্মদিনে তিনি একটি পিঙ্ক বডিকন ড্রেস পরেছিলেন। তাঁর এই সাজকে ঘিরেই শুরু হয়েছে নানারকমের জল্পনা।

বডিকন পিঙ্ক মিনি ড্রেসের সঙ্গে এদিন মানানসই স্টিলেটো পাম্প শ্যু পরেছিলেন জাহ্নবী। তিনি তেমন কোনও গয়নার ব্যবহার করেননি সাজের মধ্যে। শুধুমাত্র কানে গোলাকার একজোড়া দুল পরেছিলেন তিনি। এছাড়া তেমন কোনও গয়না পরতে দেখা যায়নি তাঁকে। যদিও সেভাবে গয়না পরলে তাঁর সাজ এতটা আকর্ষণীয় নাও হতে পারত। এছাড়াও জাহ্নবী নিজের কার্ভসগুলো আরও স্পষ্ট করে তোলার জন্য ক্যামেরার দিকে সুন্দর কিছু পোজ দিয়েছিলেন। তাঁর এই পোজগুলিই এখন বলিউডের ফ্যাশন দুনিয়ায় ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। জাহ্নবীকে এমনিতেই সবাই নবাগত হিসেবে বেশ পছন্দ করে থাকে। এই ফটোশুটের পর তাঁর অনুগামীর সংখ্যা যে উত্তরোত্তর বেড়েছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

অভিনেত্রীর পোশাকে রয়েছে স্প্যাগেটি স্ট্র্যাপ। যা তাঁর ড্রেসিংকে আরও উন্নত মান দিতে সক্ষম হয়েছে। জাহ্নবী তাঁর চুল পনি টেইল স্টাইলে বেঁধেছিলেন। তাঁর এই হেয়ার মেকআপ সামগ্রিক সাজকে একটা নিখুঁত ধাঁচ এনে দিতে প্রভূত সাহায্য করেছিল। মেকআপের দিক দিয়ে জাহ্নবী নিজেকে একদম ন্যুনতম উপায় বেছে নিয়েছিলেন। সামান্য হাইলাইটার, গোলাপি নিউড লিপ শেড, মাস্কারা ভরা চোখ, এছাড়াও চোখে সামান্য কাজলের ব্যবহারও দেখা গিয়েছিল। তিনি স্মোকি আই শ্যাডো অল্প পরিমাণে নিয়েছিলেন। অতিরিক্ত মেকআপ না করার কারণেই তাঁর সাজ একটা নিখুঁত সুন্দর মাত্রা পেয়েছে সফলভাবেই।

অন্যদিকে কাজের ক্ষেত্রে জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল ‘রুহি’ ছবিতে। স্ক্রিনে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ফ্যাশনিস্তারা জাহ্নবীর এই আউটফিট দারুণ পছন্দ করেছেন। নেটিজেনকে মুগ্ধ করেছে নায়িকার এই ফটোশ্যুট। বোন খুশির জন্মদিনে জাহ্নবীকে গোলাপি পোশাকে বার্বি গার্লের মতো লাগছে।

আরও পড়ুন: Navya Naveli Nanda: গোলাপি চিকনকারি ঘাগরা-চোলিতে অনন্যা নভ্য়া! দিওয়ালি লুকে ফের লাইমলাইটে বচ্চন-নাতনি

আরও পড়ুন: Deepika Padukone: দীপিকার দিওয়ালি লুকে ফের প্রেমে পড়বেন আপনি! ভক্তদের মতো উচ্ছ্বসিত রণবীরও

আরও পড়ুন: Diwali Festive Colour: দীপাবলির রাতের ফ্যাশান নিয়ে চিন্তিত? এই ৫টি উৎসবের রঙ দিয়ে নজর কাড়বেন আপনিও…